বাংলার সময়আবরারের বাড়িতে কোনো সংঘর্ষ হয়নি: পুলিশ

সময় সংবাদ

fb tw
somoy
নিহত বুয়েটছাত্র আবরারের গ্রামের বাড়ি কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে আবরারের পরিবারের সদস্যদের ধস্তাধস্তির ঘটনাকে অতিরঞ্জিত করে রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য ব্যবহার করা হচ্ছে দাবি করে কুষ্টিয়া জেলা বিশেষ শাখার পুলিশ সুপার একটি সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছেন।
বুধবার (০৯ অক্টোবর) রাতে পাঠানো ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কবর জিয়ারত শেষে তার বাবা ও আত্মীয় স্বজনের সাথে সাক্ষাৎ করে ভিসি মহোদয় ঢাকায় ফিরে যান। কিন্তু কিছু মহল এ ঘটনাকে অতিরঞ্জিত করে রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য বিভিন্নভাবে প্রচারণা চালাচ্ছে যে পুলিশের সাথে স্থানীয় গ্রামবাসীর সংঘর্ষ ঘটেছে। এরকম কোন ঘটনাই ঘটেনি। এধরণের ভিত্তিহীন সংবাদ প্রচার অনাকাঙ্ক্ষিত ও অনভিপ্রেত।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বুয়েট ভিসি আবরারের পরিবারের সঙ্গে দেখা করতে এবং তার কবর জিয়ারত করতে গেলে এলাকাবাসী বিক্ষোভ দেখায়। এ সময় ভিসিকে আবরারের পরিবারের সঙ্গে দেখা করতে বাধা দেয় এলাকাবাসী। এ কারণে বুয়েট ভিসি কবর জিয়ারত শেষে আবরারের বাড়িতে ঢুকতে পারেননি। এরপর ভিসি ফেরার জন্য গাড়িতে উঠে রওয়ানা হলে রাস্তা রোধ করে শুয়ে পড়েন আবরারের ফুফাতো ভাইয়ের স্ত্রী তমা। এসময় নারী পুলিশ সদস্যরা তাকে সেখান থেকে সরিয়ে নেয়ার সময় ধস্তাধস্তি হয়।
এসময় পুলিশ তমাকে মারপিট করছে বলে খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়; তারা ভিসির ওপর চড়াও হন। এসময় পুলিশ উত্তেজিত জনতাকে নিয়ন্ত্রণের চেষ্টা করলে ধস্তাধস্তিতে আবরার ফাহাদের ভাই ফায়াজসহ তিনজন আহত হন।
তবে আবরার ফাহাদের ভাই ফায়াজ দাবি করেছেন, পুলিশ তার গায়ে হাত তুলেছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop