খেলার সময়পাকিস্তানের হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য ১৪৮

সময় সংবাদ

fb tw
somoy
টি-২০ সিরিজের প্রথম দুই ম্যাচে স্বাগতিক পাকিস্তানকে হারিয়ে সিরিজ নিজেদের করে নেয় শ্রীলঙ্কা। তবে, আজকের ম্যাচটি শ্রীলঙ্কার কাছে খুব বেশি গুরুত্বপূর্ণ না হলেও ঘরের মাঠে পাকিস্তানের জন্য হোয়াইটওয়াশ এড়ানোর মিশন।
ঘরের মাঠে হোয়াইটওয়াশ এড়ানোর জন্য অবশ্য শেষ ম্যাচে সহজ লক্ষ্যই পেয়েছে পাকিস্তান। লাহোরের গাদ্দাফী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে পাকিস্তানি পেসারদের দাপটে শ্রীলঙ্কাকে থামতে হয়েছে মাত্র ১৪৭ রানে। ফলে জয়ের জন্য ১৪৮ রানের লক্ষ্য পেলো স্বাগতিক পাকিস্তান।
এর আগে, টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই পাকিস্তানি দুর্ধর্ষ বোলিংয়ের মুখে পড়তে হয় লঙ্কানদের। ৩০ রানের মধ্যেই হারাতে হয় প্রথমসারির তিন ব্যাটসম্যানকে। গুনাথিলাকা ৮, সামারাভিক্রমা ১২ এবং ভানুকা রাজাপাকসে আউট হন ৩ রান করে। ৫৮ রানের মাথায় ১৩ রান করে রানআউট হয়ে ফিরে যান অ্যাঞ্জেলো পেরেরা। ওশাদা ফার্নান্দোই শুধুমাত্র পাকিস্তানি বোলারদের সামনে বুক চিতিয়ে লড়াই করতে পারলেন। ৪৮ বলে তিনি অপরাজিত থাকেন ৭৮ রানে। ৮টি বাউন্ডারির সঙ্গে তিনি মারেন ৩টি ছক্কার মার।
দাসুন সানাকা ১২, মাধুশঙ্কা ১ এবং ওয়ানিদু হাসারাঙ্গা আউট হন ৬ রান করে। শেষ পর্যন্ত ৭ উইকেটে ১৪৭ রান করতে সক্ষম হয় লঙ্কান ব্যাটসম্যানরা। পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির নেন ৩ উইকেট। ইমাদ ওয়াসিম এবং ওয়াহাব রিয়াজ ১টি করে উইকেট পেয়েছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop