ksrm

খেলার সময়পাকিস্তানের মাটিতে সিরিজ খেলার আমন্ত্রণ

সময় সংবাদ

fb tw
somoy
পাকিস্তানের মাটিতে সিরিজ খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট দলকে আমন্ত্রণ জানিয়ে বিসিবিকে চিঠি দিয়েছে পিসিবি। এমনটাই নিশ্চিত করেছেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান। নিরাপত্তার ব্যাপারটি স্পর্শকতার হওয়ায়, পাকিস্তান সফরের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার হবে বাংলাদেশ সরকারের সবুজ সংকেতের ওপর নির্ভর করে। এদিকে, নভেম্বর ভারতের বিপক্ষে বাংলাদেশের আসন্ন সিরিজটিতে কোন বির্তকিত কেউ নয়। নিয়োগ দেয়া হবে অভিজ্ঞ ম্যানেজার।
বিসিবি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান বলেন, আমাদেরকে যে প্রস্তাবটা দিয়েছে সেটা অনেক আগের। আমরা বলেছি আমাদের নিরাপত্তার বিষয়টা আগে দেখতে হবে তারপর আমরা সিদ্ধান্ত নিবো।
চিঠির এখনো ফিরতি উত্তর দেয়নি বিসিবি। কারণ নিরাপত্তা ব্যাপারটি সর্বোচ্চ গুরুত্ব দেবে বোর্ড। তাই পরবর্তী বোর্ড সভায় এ নিয়ে আলোচনা করা হবে। সরকার নেবে সিদ্ধান্ত। পাকিস্তানে যাবে নিরাপত্তা দল।
আকরাম খান বলেন, পাকিস্তানের সিদ্ধান্তটি নিয়ে আলাপ-আলোচনা করবো আমরা। এটা যে শুধু বোর্ডে আলোচনা হবে সেটা নয়, সরকারের কাছ থেকেও সিদ্ধান্তটা আসতে হবে। 
এদিকে, সামনের মাসেই ৩টি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে ভারত যাবে বাংলাদেশ দল। এই সফরটি সামনে রেখে অভিজ্ঞ একজন ম্যানেজার নিয়োগ দেবে বিসিবি। তবে, রাখা হবে না কোন বির্তকিত কাউকে।
তিনি আরও বলেন, আমরা চেষ্টা করছি স্থায়ী একজন ম্যানেজার রাখার জন্য। যার অভিজ্ঞতা আছে এবং যিনি সততার পরিচয় দিবেন তেমন লোকই আমরা খুঁজছি। 
৩ নভেম্বর দিল্লিতে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি আর ১৪ নভেম্বর দুই সিরিজের টেস্ট খেলবে বাংলাদেশ। এই টেস্ট সিরিজের মধ্যে দিয়েই টাইগারদের টেস্ট চ্যাম্পিয়নশিপের মিশন শুরু হবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop