খেলার সময়টি-২০ সিরিজে হোয়াইটওয়াশ পাকিস্তান

সময় সংবাদ

fb tw
somoy
টি-২০ সিরিজে শ্রীলঙ্কার কাছে হোয়াইটওয়াশের লজ্জা পেয়েছে শ্রীলঙ্কা। সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচে পাকিস্তানকে ১৩ রানে হারায় লঙ্কানরা। এ জয়ে পাকিস্তানের মাটিতে ৩-০ ব্যবধানে স্বাগতিকদের হোয়াইটওয়াশ হারায় দাসুন শানাকার শ্রীলঙ্কা।
এর আগে, লাহোরে টস জিতে আগে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে শ্রীলঙ্কা করে সাত উইকেটে ১৪৭ রান। ওশাদা ফারনান্দোর অপরাজিত ৭৮ রানের সুবাদে এই রান পায় সফরকারীরা। ফারনান্দোর ৪৮ বলে খেলা এই ইনিংসে ছিল আটটি চার ও তিনটি ছক্কার মার। এ ছাড়া উল্লেখ করার মতো ইনিংস খেলতে পারেননি লঙ্কান কোনও ব্যাটসম্যান। পাকিস্তানের হয়ে ২৭ রান খরচায় তিন উইকেট নেন মোহাম্মদ আমির।
১৮৫ রানে টার্গেটে খেলতে নেমে শুরুতেই ফখর জামানের (০) উইকেট হারায় পাকিস্তান। এরপর ৭৬ রানের জুটি গড়েন বাবর আজম এবং হারিস সোহেল। বাবর ২৭ রানে ফিরে যান।
এরপর হারিসও ফিরে যান হাফ সেঞ্চুরি (৫২) হাঁকিয়ে। এরপর ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাহিরু কুমারার বোলিংয়ের সামনে টিকতে পারেনি পাকিস্তানিরা।
২০ ওভারে ছয় উইকেটে ১৩৪ রান করে থেমেছে তারা। ইফতেখার আহমেদ ৮ বলে ১৭ ও ওয়াহাব রিয়াজ ৬ বলে ১২ রান করে অপরাজিত ছিলেন। অন্যদিকে অধিনায়ক সরফরাজ আহমেদ করেন ১৭ রান। শ্রীলঙ্কার হাসারাঙ্গা নিয়েছেন ৩ উইকেট এবং লাহিরুর শিকার ২ উইকেট। একটি উইকেট নেন কাসুন রাজিথা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop