আন্তর্জাতিক সময়পোষা কুকুরের গুলিতে বৃদ্ধা আহত

সময় সংবাদ

fb tw
somoy
যুক্তরাষ্ট্রের ওকলাহোমায় পোষা কুকুরের গুলিতে আহত হয়েছেন এক বৃদ্ধা। ক্রসিং এ গাড়ির ব্রেক ধরার পর পোষা ল্যাব্রাডর কুকুর গুলি চালায় বলে জানান তিনি। 
জানা গেছে, গুলিতে গুরুতর আহত হওয়া ওই বৃদ্ধার নাম টিনা পার্কস। গুলি চালানোর ঘটনায় 'অভিযুক্ত' ল্যাব্রেডরটির নাম মলি। বৃদ্ধার বাম উরু ভেদ করে গুলি ঢুকে বেরিয়ে যায়। জখম স্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পুলিশকে ফোন করেন ৭৯ বছরের বৃদ্ধ ব্রেন্ট পার্কস। 
পুলিশকে ব্রেন্ট জানান, তাদের পোষ্য ল্যাব্রেডরই গুলি চালিয়েছে। এতেই আহত হয়েছেন তার স্ত্রী টিনা।
বৃদ্ধের কথা প্রথমটায় বিশ্বাসই করতে চাননি পুলিশ কর্মকর্তারা। প্রাথমিকভাবে তাদের মনে হয়, নিজেই স্ত্রীকে গুলি করে পোষা কুকুরের ওপর দোষ চাপাচ্ছেন ব্রেন্ট। তদন্ত শুরু করে পুলিশ। পুলিশি জেরায় ব্রেন্ট জানান, মলিকে (পোষ্য ল্যাব্রেডর) পাশে বসিয়ে গাড়ি চালাচ্ছিলেন টিনা। লেভেল ক্রসিংয়ে গাড়ির ব্রেক কষেন টিনা আর তখনই গাড়ির সেন্ট্রাল কনসোলের মধ্যে ঝাঁপিয়ে পড়ে ল্যাব্রাডর মলি। 
ব্রেন্ট জানান, সেন্ট্রাল কনসোলের মধ্যে ২২ ক্যালিবারের হ্যান্ডগান রাখা ছিল। বন্দুকের ট্রিগারে মলির পায়ের চাপেই গুলি ছুটে যায়। আর তাতেই জখম হয় টিনার উরু।
তদন্ত চালিয়ে পুলিশ দেখে, সত্যি কথাই বলছেন বৃদ্ধ। গাড়ির সেন্টার কনসোলের মধ্যে থেকে উদ্ধার হয় গুলির খোল। গুলিতে পুড়ে গিয়েছে সেন্টার কনসোলের বেশ কিছুটা অংশও। 
সূত্র-পিপল.কম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop