প্রবাসে সময়কন্যার জন্মের সাত মিনিট আগে মারা গেলেন মাওলানা নুরুদ্দিন

সময় সংবাদ

fb tw
somoy
ইতালির ভেনিস শহরের বাংলাদেশি বাসিন্দা মাওলানা নুরুদ্দিনের ক্যান্সার ধরা পরে প্রায় চার মাস আগে। এরপর তিনি ভেনিসের মেস্ত্রে হাসপাতালে ভর্তি হন। একই হাসপাতালের পাশের বেডেই ভর্তি ছিলেন অন্তঃসত্ত্বা স্ত্রী। তবে অনাগত সন্তানকে দেখা হলো মাওলানা নুরুদ্দিনের। কন্যার জন্মের মাত্র সাত মিনিট আগেই মৃত্যু হলো তার। 
চারমাস আগে প্রবাসী বাংলাদেশি খতিব মাওলানা নুরউদ্দিনের (৪১) ক্যানসার ধরা পড়ে। এরপর দীর্ঘ চারমাস মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন। একই হাসপাতালে পাশাপাশি রুমে থেকেও সন্তানকে একনজর দেখার সৌভাগ্য হলো না বাবার। নিষ্পাপ মুখটি দেখার আগেই মরণব্যাধি ক্যানসারের কাছে পরাজয় বরণ করে না ফেরার দেশে চলে গেলেন।
মাওলানা নুরুদ্দিন বাংলাদেশের কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশান করে ইউরোপে পাড়ি জমিয়েছিলেন। বিশিষ্ট ইসলামিক স্কলার হিসেবে তিনি সমাদৃত। ইতালির বিভিন্ন মসজিদে ইমাম এবং খতিবের দায়িত্ব পালন করেছেন।
তিনি সিলেট জেলার কৃতি সন্তান। ১৩ অক্টোবর রোববার মেস্ত্রে পুরান মসজিদের সামনে তার জানাজা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন

অমিত সাহার সমর্থন করে ক্ষমাপ্রার্থী সহপাঠীরাআবরার হত্যার আসামি ছেলে, দিশেহারা ভ্যানচালক বাবামায়ের স্বপ্ন ছিলো আকাশ তাদের পরিবারের দায়িত্ব নেবেন১৯ আসামিকে বহিষ্কার করলো বুয়েটবুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop