ksrm

বিনোদনের সময়দুই দেশের দুই শিল্পীর শৈল্পিক যুগলবন্দি শনিবার

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশের রবীন্দ্রসংগীত শিল্পী তানজীনা তমা ও ভারতের আবৃত্তি শিল্পী শোভনসুন্দর বসুর গান-কবিতার যুগলবন্দি আয়োজিত হয়েছে।
আগামীকাল শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় শাহবাগের জাতীয় জাদুঘরের কবি সুফিয়া কামাল মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করেছে আমরা সূর্যমুখী। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব  আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি থাকবেন ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালক ড. নীপা চৌধুরী।
দুই দেশের দুই শিল্পীর এ যুগলবন্দি অনুষ্ঠানের শিরোনাম ‘গান কবিতার ছায়াতলে’। তানজীনা তমা ও শোভনসুন্দর বসু নিজ ক্ষেত্রে ইতিমধ্যে সুধী শ্রোতাদের প্রশংসা কুড়িয়েছেন। পেয়েছেন অসংখ্য শ্রোতা ও দর্শকের ভালোবাসা।
শিল্পী তানজীনা তমা বলেন, রবীন্দ্রনাথ ঠাকুরের নানা পর্যায়ের ১০টি গান গাইবো। ফাঁকে ফাঁকে থাকবে আবৃত্তি। দুই দেশের দুই শিল্পীর এ যুগলবন্দি আশা করি দারুণ হবে।
শিল্পী শোভনসুন্দর বসু বলেন, বাংলাদেশে আসার অনুভূতি সত্যিই দারুণ। তানজীনা তমা গুণী শিল্পী। তার সঙ্গে আবৃত্তি করবো। সত্যিই দারুণ ব্যাপার। অনুষ্ঠানে আমি দশজন কবিতর ১০টি কবিতা আবৃত্তি করবো। আশা করি গান-কবিতার এ অনুষ্ঠান দর্শকশ্রোতাদের ভালো লাগবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop