ksrm

আন্তর্জাতিক সময়মুম্বাই ও নয়াদিল্লিতে জমকালো ফ্যাশন শো

সময় সংবাদ

fb tw
somoy
শীতকাল ও বিভিন্ন উৎসব সামনে রেখে ভারতের মুম্বাই ও নয়াদিল্লিতে অনুষ্ঠিত হয়ে গেল জমকালো ফ্যাশন শো। এতে ভারতীয় ঐতিহ্যবাহী পোশাকের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকে র‌্যাম্পে হাঁটেন মডেলরা।
নয়াদিল্লিতে ফ্যাশন উইকে গোলাপী, কমলা, লালসহ বিভিন্ন রঙের শাড়িতে র‌্যাম্পে হাঁটেন মডেলরা। শীতের পাশাপাশি নবরাত্রি, দিওয়ালি, দুশেরাসহ বিভিন্ন উৎসব পার্বন সামনে রেখে নিজেদের ডিজাইনকৃত পোশাক তুলে ধরেন ভারতীয় ডিজাইনাররা।
ভারতীয় ঐহিত্যবাহী পোশাকের সংমিশ্রনে ডিজাইন করা ওয়েস্টার্ন পোশাক উপস্থান করেন ডিজাইনার আকাশ আগারওয়াল। ফ্যাশন শোতে সাত রঙা রংধনু রঙের পোশাকের মধ্য দিয়ে সমকামীদের সমঅধিকার নিশ্চিতেরও আহ্বান জানানো হয়।
ভারতীয় পোশাক ডিজাইনার আকাশ আগারওয়াল বলেন, ৩৭৭ ধারা বাতিলের এক বছর পূর্তি উদযাপন করছি আমরা। তবে এখনো আমাদের সমান অধিকার নিশ্চিত হয়নি। সমকামীদের পরিচয় করিয়ে দেয়া ও জনসম্মুখে তাদের অবাধ বিচরনের লক্ষ্যে পোশাকের মধ্য দিয়ে আমরা তা ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।
ভারতের বিভিন্ন প্রান্তের বিভিন্ন সংস্কৃতি ও ঐতিহ্যের মিশেলে ডিজাইন করা পোশাক নিয়ে আসেন ডিজাইনার সিমি কাউর। এতে লং টপের সাথে ম্যাচিং স্কার্ট ও দোপাট্টা পড়ে মডেলদের র‌্যাম্পে হাঁটতে দেখা যায়।
এছাড়া বোম্বে টাইমস ফ্যাশন উইকে বলিউডের স্বনামধন্য ডিজাইনার নিতা লুলার ডিজাইন করা বাহারী পোশাকে র‌্যাম্পে হাঁটেন কানাডীয় নৃত্যশিল্পীও গায়িকা নোরা ফাতেহি। ফ্যাশন শোতে বিভিন্ন উৎসবের পাশাপাশি লুলার ডিকাইনকৃত ওয়েডিং কালেকশনও তুলে ধরা হয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop