মহানগর সময়বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ

সময় সংবাদ

fb tw
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েটে) ছাত্ররাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এছাড়াও আবরার হত্যাকাণ্ডে এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট প্রশাসন। ক্ষতিপূরণ দেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছে বুয়েট কর্তৃপক্ষ।
শুক্রবার (১১ অক্টোবর) উপাচার্যের সঙ্গে শিক্ষার্থীদের এক বৈঠক থেকে এই সিদ্ধান্ত জানায় বিশ্ববিদ্যালয়টি।
গত রোববার (৬ অক্টোবর) দিবাগত মধ্যরাতে বুয়েটের সাধারণ ছাত্র ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আবরার ফাহাদকে শেরে-ই-বাংলা হলের দ্বিতীয় তলা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সোমবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন ছিল।
আবরার ফাহাদ বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ের (ইইই) বিভাগের লেভেল-২ এর টার্ম ১ এর ছাত্র ছিলেন। তিনি শের-ই-বাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন। তার বাড়ি কুষ্টিয়া শহরে। কুষ্টিয়া জেলা স্কুলে তিনি স্কুলজীবন শেষ করে নটরডেম কলেজ থেকে এইচএসসি পাস করেন।

আরও পড়ুন

আবরার হত্যা: সিসিটিভি ফুটেজ দেখতে মামলার সাক্ষী হওয়ার শর্ত!সিসিটিভির ফুটেজে আমার ছেলেকে দেখা যায়নি: রাসেলের মাঅমিত সাহার সমর্থন করে ক্ষমাপ্রার্থী সহপাঠীরাপুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে আবরারের ভাই-ভাবি আহতআবরার হত্যার আসামি ছেলে, দিশেহারা ভ্যানচালক বাবামায়ের স্বপ্ন ছিলো আকাশ তাদের পরিবারের দায়িত্ব নেবেনকন্যার জন্মের সাত মিনিট আগে মারা গেলেন মাওলানা নুরুদ্দিন বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop