ksrm

বিনোদনের সময়বাঘের আক্রমণে মারা গেলেই ১০ লক্ষ টাকা!

সময় সংবাদ

fb tw
somoy
কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জী। একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মাণ করতে যাচ্ছেন নতুন একটি সিনেমা। যেখানে দেখা যাবে হুমুখী প্রতিভাসম্পন্ন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীকে। আর এই ছবিতে দেখানো হবে বাঘের আক্রমণে কেউ মারা গেলেই তাকে ১০ লক্ষ টাকা দেওয়া হবে!
কলকাতার লুটটুপ বিনোদনভিত্তিক ম্যাগাজিন থেকে জানা যায়,  ২০১৭-তে ঘটা এক সত্য ঘটনা! অবলম্বনে নির্মাণ হচ্ছে সৃজিতের সিনেমা।  আর এর গল্পটি নেওয়া হয়েছে পিলিভিট টাইগার রিজার্ভ সংলগ্ন এলাকার পরিবারের লোকদের কাছ থেকে। 
টাইগার রিজার্ভ কর্তৃপক্ষ জানায়, পরিবারের বয়স্ক সদস্যদের জঙ্গলে ছেড়ে দেওয়া হয় বাঘের শিকার হওয়ার জন্য! জঙ্গলের বাইরে বাঘের হামলায় মারা পরলেই অনুদানের অঙ্ক ১০ লক্ষ টাকা বলে জানানো হয় সংবাদ মাধ্যমটিতে।
ভারতীয় সংবাদ মাধ্যম টাইম অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে ওঠে আসে, একটি গ্রামবাসীদের মধ্যে এমন ঘটনা লক্ষ্য করা যায়, সেখানে মারা গেলে ৫০ লক্ষ টাকা এবং আহত হলে ১০ লক্ষ টাকা দেওয়া হবে এইরকম গুজবও ওঠে। ঘটনার প্রেক্ষিতে Wildlife Crime Control Bureau তদন্তে নামে এবং উঠে আসে এই বিস্ফোরক তথ্য, সহজ টাকার লোভে গ্রামের মানুষই ওই অঞ্চলের বাঘেদের নরখাদক হয়ে ওঠার প্রবণতা বাড়িয়ে তুলছে। এই ঘটনার শেষ তিনজনের মৃত্যুতে টাকা দেয় নি তৎকালীন জঙ্গল বিভাগ।
তবে এটা যেমন কয়েনের একটা দিক তেমন কয়েনের ওপর পিঠে রয়েছে গ্রামবাসীদের বক্তব্য। এই টাকা পাওয়ার লক্ষ্যে গ্রামের এক প্রধান যায় জঙ্গলে এবং তারপর কি হবে সেটা নিয়েই গল্প সাজিয়েছেন পরিচালক।
এই খবরটি থেকে অনুপ্রণিত হয়ে সৃজিত মুখার্জী নির্মাণ করছেন এই গল্পের উপর সিনেমাটি। নাম ঠিক না হওয়া ছবিটির শুটিং শুরু হবে ২০২০-র নভেম্বরে।
সূত্র: লুটটুপ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop