ksrm

খেলার সময়সাফ অনুর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপে তৃতীয়বারের মত ফাইনালে উঠল বাংলাদেশ

সময় সংবাদ

fb tw
somoy
আস্থার প্রতিদান দিল বাংলার মেয়েরা। নেপালকে ২-১ গোলে হারিয়ে টানা তৃতীয়বারের মত টুর্নামেন্টের ফাইনালে উঠল বাংলাদেশ। রোববার বর্তমান চ্যাম্পিয়ন ভারতের সঙ্গে নিয়মরক্ষার ম্যাচে লড়বে ছোটন শিষ্যরা।
ম্যাচের ৯ মিনিটেই স্ট্রাইকার রোজিনা আক্তারের গোল। অফসাইডে কাটা না পড়লে এগিয়ে যেতে পারতো বাংলাদেশ। ১১ মিনিটে ম্যাচের প্রথম কার্যকর সম্ভাবনা তৈরী করেন নওসুন জাহান। কিন্তু নিশানাভেদ করতে পারেননি। তার এক মিনিট বাদেই লাল-সবুজ শিবিরে আনন্দ নিয়ে আসেন আগের ম্যাচের গোল করা রিপা আক্তার। প্রতিপক্ষের ডিফেন্স ভেঙ্গে গোল করে লিড এনে দেন বাংলাদেশকে। গোল পেয়ে যেন আরও উন্মাতাল কিশোরীরা। একের পর এক আক্রমণে ভয় ধরিয়ে দেন প্রতিপক্ষ নেপালকে। ম্যাচের ২৪ মিনিটে পেনাল্টি তুলে নেয় খেলোয়াড়রা। লিড দ্বিগুন করতে কোনো ভুল করেননি বাংলাদেশের অধিনায়ক শামসুন্নাহার।
নেপালের মেয়েরা ম্যাচে মাঝে মাঝে কিছু সুযোগ পেয়েছিলো। কিন্তু ধার ছিল না। বেশির ভাগ সময় ফাঁকাই ছিল বাংলাদেশের ডি-বক্স। আর তাতে ২-০ গোলের লিড নিয়েই বিরতিতে যায় গোলাম রব্বানী ছোটন শিষ্যরা।
বিরতি থেকে ৫৫ মিনিটে নওসোন আর ৬১ মিনিটে সপ্না রানী সহজ সুযোগ নষ্ট করলে এগিয়ে যাওয়া হয়নি বাংলাদেশের। তবে ৬৪ মিনিটে ডিফেন্স খালি রাখার মাসুল দিতে হয় জান্নাত-রোজিনাদের। কাউন্টার অ্যাটাক থেকে দারুন ফ্রিকিকে ব্যাবধান কমান নেপালের আমিশা কার্কি।
প্রথমাধের্ই ২ গোলে এগিয়ে যাওয়া মেয়েরা দ্বিতীয়ার্ধে চেষ্টা করেও আর গোল করতে পারেনি। তাতেও হতাশার কিছু নেই। ম্যাচ শেষে ২-১ গোলের জয়ের হাসি ঠোঁটে মেখে মাঠ ছাড়ে ছোটন শিষ্যরা। সাথে এই আসরের তিন ফাইনালের তিনটিতেই উঠল বাংলার কিশোরীরা। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop