ksrm

খেলার সময়১৯তম বারের মতো ৫ উইকেট পেলেন আরাফাত সানি

সময় সংবাদ

fb tw
somoy
ফতুল্লায় প্রথম স্তরের ম্যাচে ঢাকা বিভাগের চেয়ে ৬৭ রানে পিছিয়ে রাজশাহী। একই স্তরের আরেক ম্যাচে খুলনা বিভাগের বিপক্ষে রংপুরের সংগ্রহ ৫ উইকেটে ১৬৯ রান। এদিকে দ্বিতীয় স্তরের ম্যাচে চট্টগ্রাম বিভাগের চেয়ে ২২৪ রানে পিছিয়ে ঢাকা মেট্রো। প্রথম ইনিংসে চট্টগ্রামের ২৯০ রানের জবাবে ২ উইকেটে ৬৬ রান নিয়ে দিনশেষ করেছে ঢাকা মেট্রো। একই স্তরের আরেক ম্যাচে, বরিশাল বিভাগের বিপক্ষে সিলেটের সংগ্রহ ৩ উইকেটে ৬৮ রান।
মিরপুরে শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এদিন দেখা গেলো ভিন্ন আবহাওয়া। প্রথম দিনে দফায় দফায় বৃষ্টির বাগড়ায় খেলা হয়েছে পন্ড। তবে এদিন রৌদ্র্যজ্বল আবহাওয়াকে সঙ্গী করে, আগের দিনের ৩ উইকেটে ১৪৭ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শুরু করেন চট্টগ্রামের তাসামুল আর পিনাক।
ব্যক্তিগত ৩২ রানে ফেরেন পিনাক। এরপর তাসামুল আর মাহিদুলের পার্টনাশিপে আসে ৬৭। প্রথম শ্রেণীর ক্রিকেটে ২১তম অর্ধশত করে তাসামুল কাটা পড়েন নার্ভাস নাইন্টিতে।
দৃশ্যপটের বাকি গল্পে ঢাকা মেট্রোর একজন আরাফাত সানির। তার ঘূর্ণিজাদুতে ১৫ রানে শেষ ৫ উইকেট হারায় অতিথিরা। প্রথম শ্রেণীর ক্রিকেটে ১৯তম বারের মতো ৫ উইকেট তোলা সানির বোলি ফিগার ৮৭ রানে ৬ উইকেট। চট্টগ্রাম থামে ২৯০ রানে।
জবাব দিতে নেমে নড়বড়ে শুরু ঢাকা মেট্রোর। দলীয় ২২ রানেই তারা হারায় দুই ওপেনার সাদমান আর রাকিনকে। তবে শুভ আর মার্শাল আউয়ুবের ব্যাটে স্বস্তিতেই দিন শেষ করে ঢাকা মেট্রো।
তবে বৃষ্টির বাগড়া ছিলো বরিশাল-সিলেট ম্যাচে। দ্বিতীয় দিনে খেলা হয়েছে মোটে ৩১ ওভার। তাতে ৬৮ রান তুলতেই তিন উইকেট খুইয়েছে সিলেট। ৩২ রানে অপরাজিত জাকির হাসান। ১৩ রানে ২ উইকেট শিকার রাব্বির।
এদিকে ফতুল্লায় প্রথম স্তরের ঢাকা-রাজশাহীর ম্যাচ চলছে সমান তালে। আগের দিনের ৭ উইকেটে ১৪৩ রান করা ঢাকার হয়ে এদিন একাই লড়েছেন তাইবুর। ৯ম ও ১০ম উইকেটে সুমন আর সালাউদ্দীনকে নিয়ে তিনি যোগ করেন ৯৬ রান। ১২৩ বলে ৮৮ রানে অপরাজিত থাকেন তাইবুর। তাইজুল নিয়েছেন ৪ উইকেট।
জবাবে সুমন খান একাই কাঁপিয়ে দেন রাজশাহীর টপ অর্ডার। তবে জহিরুল অমির অপারজিত ৫৭ আর মুশফিকুরের ৭৫ রানে ম্যাচে ফেরে রাজশাহী। সুমন খান নিয়েছেন ৩ উইকেট।
খুলনার বিপক্ষে প্রথম স্তরের আরেক ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ৭৮ রানে প্রথম সারির ৪ ব্যাটসম্যানকে হারায় রংপুর। পরে তানভীর হায়দারের ৪০ আর সোহরাওয়ার্দী শুভোর হার না মানা ৩২ রানের সুবাদে ৫ উইকেটে ১৬৯ রান তুলে দিন শেষ করেছে রংপুর বিভাগ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop