ksrm

খেলার সময়জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টের ড্র

সময় সংবাদ

fb tw
somoy
জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজিত হলো শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টের ড্র। কঠিন গ্রুপে বাংলাদেশের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস এবং ঢাকা আবাহনী। তাদের প্রতিপক্ষ মালেশিয়ার ক্লাব তেরেঙ্গানু এফসি, আই লিগ চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসি। মূল ধারার ক্রীড়া সংগঠকরা ক্লাব পরিচালনা করলে এমন ভালমানের টুর্নামেন্টে পাবে বাংলাদেশ। এমনটাই মত যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর।
শেখ কামালকে নিয়ে এই টুর্নামেন্ট চলমান রাখায় চট্টগ্রাম আবাহনীর প্রতি কৃতজ্ঞতা জানালেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।
শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ। বঙ্গবন্ধুর বড় ছেলের নামে টুর্নামেন্ট, তাইতো আয়োজনে বাড়তি আভিজাত্য। প্রথম দুইবারের তুলনায় এবার বেশি গোছালো আয়োজক চট্টগ্রাম আবাহনী।
টুর্নামেন্টের ড্র অনুষ্ঠান। শুরুটা হলো একটু ভিন্ন আঙ্গিকে। প্রথমে লেজার শো। যেখানে ফুটিয়ে তোলা হয়েছে বাংলাদেশের ঐতিহ্য আর টুর্নামেন্টের লোগোসহ নানা বিষয়।
৮ দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে টুর্নামেন্টে। পাঁচ দেশের আট ক্লাবকে পরিচয় করিয়ে দিতে থাকলো ভিন্ন ধর্মী ফ্যাশন শো। যেখানে একে একে আসে বাংলাদেশ থেকে অংশ নেয়া ঢাকা আবাহনী, চট্টগ্রাম আবাহনী এবং লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। এরপর ভারতের মোহন বাগান এবং চেন্নাই সিটি এফসি। মালেশিয়ার তেরাঙ্গানু এফসি এবং লাওসের ইয়াং এলিফ্যান্ট। মালদ্বীপের টিসি স্পোর্টস।
এমন আয়োজন নতুন মাত্রা যোগ হবে দেশের ফুটবলে মত যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের। 
প্রতিমন্ত্রী বলেন, গত দুবারের চেয়েও সফলভাবে এ আয়োজন এবার সম্পূর্ন হবে। 
গ্রুপ এ তে রয়েছে স্বাগতিক চট্টগ্রাম আবাহনী, টিসি স্পোর্টস, মোহনবাগান এবং ইয়াং এলিফ্যান্ট। বি গ্রুপে ঢাকা আবাহনী, বসুন্ধরা কিংস, চেন্নাই সিটি এফসি, তেরাঙ্গানু এফসি। আয়োজকদের প্রত্যাশা এবার ভিন্ন এক টুর্নামেন্ট দেখবে ফুটবল ভক্তরা।
এ প্রসঙ্গে চট্টগ্রাম আবাহনীর সহ-সভাপতি তরফদার রুহুল আমিন বলেন, আমরা বিভিন্ন ক্লাব সংযুক্ত করছি। আগামিবার মধ্যপ্রাচ্যের ক্লাবগুলোকেউ আনার চেষ্টা করবো। 
টুর্নামেন্ট আয়োজনে ফিফা এবং এএফসির আনুমোদেনসহ সব ধরণের সহযোগিতা করে আসছে বাফুফে। এ ধরণের ভাল উদ্যোগে সব সময় বাফুফে পাশে থাকার আশ্বাস সভাপতির।
বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বলেন, আপনাদের যে কোনো সহযোগিতায় আমাদের পাশে পাবেন। 
১৯ থেকে ২৯ আক্টোবর চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টটি। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop