ksrm

খেলার সময়ভারতের বিপক্ষে তরুণদের সুযোগ দিতে চান সুজন

সময় সংবাদ

fb tw
ভারত সফরের টেস্ট দল নিয়ে খুব বেশি পরীক্ষা নিরীক্ষা না করার কথা জানালেন বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন। তবে, টি-টোয়েন্টি সিরিজে তরুণদের সুযোগ দেয়ার পক্ষপাতি তিনি। ভারতীয় পিচ এবং বোলারদের বিবেচনায় রেখে জাতীয় লিগের সব উইকেটে ঘাস রাখা হয়েছে বলে জানালেন এই সাবেক অধিনায়ক।
চলছে জাতীয় লিগ। দেশের চার ভেন্যুতে ৮টি দলে ভাগ হয়ে মাঠ মাতাচ্ছেন দেশের প্রথিতযশা ক্রিকেটকাররা। ভারত সফর সামনে থাকায় বাধ্যতামূলকভাবে প্রতিটি দলে আছেন জাতীয় দলের নিয়মিত মুখগুলো। ব্যাটে বলে এখন পর্যন্ত তাদের পারফরম্যান্সটাও খুব একটা খারাপ নয়।
এ সব আয়োজন আসছে মাসে জাতীয় দলের ভারত সফরকে কেন্দ্র করে। তাই পিচ এবং খেলার মান নিয়ে গতানুতিক যে প্রশ্ন থেকে যায় বাংলাদেশে, এবার তা থেকে কতটা উৎরালো বিসিবি।
বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন বলেন, আমি যতটুকু জানি উইকেটে অনেক ঘাস রয়েছে। ফতুল্লার মাঠেও ঘাস রাখা হয়েছে। সবখানেই ঘাস রাখা হয়েছে। এটা ভারত সিরিজের কথা মাথায় রেখেই করা হয়েছে।
জাতীয় লিগের পারফরম্যান্সের ওপর ভর করেই নির্ধারিত হবে ভারত সফরের জন্য টেস্ট স্কোয়াড। সেখানে তামিমের অন্তর্ভুক্তি অনেকটাই নিশ্চিত। তবে, বাকি জায়গাগুলোতে খুব বেশি পরীক্ষা না করে অভিজ্ঞদের মূল্যায়ণের পক্ষে সাবেক এ অধিনায়ক।
এ প্রসঙ্গে সুজন বলেন, আমরা চেস্টা করবো বেস্ট দল বের করে আনার। তামিম আসবে দলে।  টি-টোয়েন্টিতে তরুণদের সুযোগ দেয়া উচিত।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop