ksrm

শিক্ষা সময়বুয়েট ক্যাম্পাস থেকে যুবক আটক

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ক্যাম্পাসে এনামুল মোর্শেদ রুপম নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সন্দেহজনক ঘোরাফেরা এবং নিহত বুয়েটছাত্র আবরার ফাহাদকে নিয়ে 'আজেবাজে' মন্তব্যের কারণে তাকে শিক্ষার্থীরা পুলিশের হাতে তুলে দেয়। অ্যাকাডেমিক ভবনের নিচ থেকে শুক্রবার (১১ অক্টোবর) সকাল সাড়ে দশটায় তাকে আটক করা হয়। 
আন্দোলনরত শিক্ষার্থীদের একজন জানান, রুপম নামের একজন ক্যাম্পাসে সন্দেহভাজনভাবে ঘোরাফেরা করছিলেন। একপর্যায়ে তার পরিচয় জানতে চাওয়া হয়। তখন তিনি নিজেকে বুয়েটের শিক্ষার্থী বলে পরিচয় দেয়। কিন্তু কোন ডিপার্টমেন্ট এবং কোন ব্যাচের সেটা ঠিক মতো বলতে পারেননি। আমরা তখন সবাইকে জিজ্ঞেস করি এই ছেলেকে কেউ চেনে কিনা বা তার কোনো বুয়েটিয়ান বন্ধু আছে কিনা। তখন এমন কাউকেই খুঁজে পাওয়া যায়নি যে তাকে চিনবে। নিজেকে বুয়েটের সাবেক শিক্ষার্থী দাবি করলেও তিনি কোনো গ্রহণযোগ্য পরিচয় দিতে ব্যর্থ হন। এরপরেই তাকে পুলিশের হাতে তুলে দেন শিক্ষার্থীরা।  
 
শিক্ষার্থীদের অভিযোগের ভিত্তিতে রুপম নামের ওই যুবককে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন এসি সিরাজ।
বংশাল চকবাজার জোনের অ্যাসিস্ট্যান্ট কমিশনার (এসি) সিরাজুল ইসলাম বলেন, ওই যুবক বুয়েট ক্যাম্পাসে আজেবাজে কথা বলছিল। এ সময় সাধারণ শিক্ষার্থীরা তাকে আটক করে পুলিশে দেয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop