ksrm

মহানগর সময়৭ বছরের শিশুকে ৫ মাস ধরে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

সময় সংবাদ

fb tw
somoy
নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ৭ বছরের এক শিশুকে টানা ৫ মাস ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে ধর্ষক কবির হোসেনকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। 
শুক্রবার (১১ অক্টোবর) গভীর রাতে ধর্ষক এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় শিশুর পরিবার ও এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ শহরের উত্তর চাষাঢ়া থেকে তাকে গ্রেফতার করে। 
এ সময় মোবাইলে ধারণকৃত ধর্ষণের ভিডিও চিত্র কবির হোসেনের কাছ থেকে জব্দ করে পুলিশ। গ্রেফতার কবির হোসেন চাঁদপুর জেলার উত্তর মতলব থানার উত্তর রামপুরা এলাকার আব্দুল হান্নান ওরফে হান্নু মিয়ার ছেলে। 
এ ঘটনায় শনিবার (১২ অক্টোবর) সকালে ধর্ষণের শিকার শিশুর বাবা বাদী হয়ে ধর্ষক কবির হোসেনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করেন।
মামলার সূত্রে জানা গেছে, চাঁদপুরের উত্তর মতলব থানার উত্তর রামপুরা এলাকার জনৈক এক ব্যবসায়ী স্বপরিবার নিয়ে ফতুল্লার ভূইগড় খোকনের ভাড়াটিয়া বাসায় বসবাস করে একই এলাকায় একটি দোকান দিয়ে হালুয়া-রুটি বিক্রি করে। তার গ্রামের বাড়ির প্রতিবেশী আব্দুল হান্নান ওরফে হান্নু মিয়ার ছেলে কবির হোসেনকে গ্রামের বাড়ি থেকে এনে হালুয়া-রুটির দোকানে কর্মচারী হিসেবে রাখে। আর কবিরকে থাকার জন্য একই বাড়িতে একটি রুম ভাড়া নিয়ে দেয়। জনৈক ব্যবসায়ীর ৭ বছরের একটি শিশু কন্যা রয়েছে। আর কাজ করার সুবাধে কবিরের মালিকের পরিবারের সঙ্গে সু-সম্পর্ক গড়ে উঠে। 
এক পর্যায়ে মালিকের ৭ বছরের শিশুর দিকে কু-নজর পড়ে কবিরের। চলতি বছরের মে মাস থেকে কবির শিশুটিকে বিভিন্ন প্রলোভনে তার রুমে নিয়ে ধর্ষণ করে এবং ধর্ষণের চিত্র মোবাইলে ভিডিও ধারণ করে।
দীর্ঘ ৫ মাস ধরে এভাবে শিশুটিকে পর্যায়ক্রমে ধর্ষণ করে আসছিল কবির। এমনকি শিশুটিকে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যায়। সেখানে নিয়েও কবির শিশুটির ওপর পাশবিক নির্যাতন চালায়। 
গত বৃহস্পতিবার হঠাৎ কবিরের লালসার শিকার শিশুটি পুরো ঘটনা তার মাকে জানায়। পরে কবির যখন জানতে পারে শিশুটি বিষয়গুলো তার মাকে জানিয়ে দিয়েছে তখন শুক্রবার রাতে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর সহায়তায় কবিরকে দৌড়ে আটক করে পুলিশকে সংবাদ দিয়ে তাদের হাতে সোপর্দ করে। 
ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোদাচ্ছের হোসেন জানান, শিশুটিকে যেভাবে ধর্ষণ করেছে তা চলচিত্রের ফ্লিমকেও হার মানিয়ে দিয়েছে। দীর্ঘদিনের পরিকল্পনা মোতাবেক কবির হোসেন শিশুটিকে ধর্ষণ করেছে। 
তিনি আরো জানান, শিশুটির সাথে কতটুকু জঘন্য ভাবে নির্যাতন করা হয়েছে মোবাইলে ধারণকৃত ভিডিও না দেখলে বোঝা যেতো না। শিশুটিকে ধর্ষণ করে ধর্ষণের ভিডিও ধারণ করার অপরাধে কবির হোসেনকে গ্রেফতার করা হয়। তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop