ksrm

বাংলার সময়বাগেরহাটে প্রতিমা ভাঙচুরের অভিযোগ

সময় সংবাদ

fb tw
somoy
বাগেরহাটের চিতলমারীতে দুর্গা মণ্ডপের ৭টি প্রতিমা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১১ অক্টোবর) রাতের কোন এক সময় উপজেলার চরবড়বাড়িয়া পুর্বপাড়া সার্বজনীন দুর্গা মন্দিরে ঢুকে প্রতিমাগুলো ভাঙচুর করে।  
শনিবার (১২ অক্টোবর) সকালে এ খবর পেয়ে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহাফুজ আবজাল ও চিতলমারী থানার ওসি মীর শরিফুল হকসহ স্থানীয় জনপ্রতিনিধিরা পরিদর্শন করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার জড়িতদের খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন।
  
চরবড়বাড়িয়া পূর্বপাড়া সার্বজনীন দুর্গা মন্দিরের সভাপতি নৃপেন বৈদ্য জানান, শুক্রবার গভীর রাতে দুর্বৃত্তরা হামলা চালিয়ে মূর্তিগুলোর মাথা ভেঙে রাস্তার উপর ফেলে রেখে যায়। সকালে দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পূর্ববিরোধের কারণে এ ন্যক্কারজনক কাজ ঘটানো হয়েছে বলে দাবি করেন তিনি। পূজা দেখা নিয়ে বিরোধের কারণে শুক্রবার সন্ধ্যায় চরবড়বাড়িয়া পূর্বপাড়া গ্রামের ভ্যানচালক অজিত মণ্ডলকে সন্ত্রাসীরা মারধর করে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। একই রাতে মন্দিরে হামলা চালানো হয়েছে। এটি পরিকল্পিত বলে দাবি করেন তিনি।
  
হিন্দু পরিষদের সাধারণ সম্পাদক কপিল কৃষ্ণ মণ্ডল তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে জানান, যে কোনো ভাবে দোষীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।
 
অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আবজাল বলেন, এর পেছনে কে বা কারা জড়িত আছে তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। বিষয়টি খুবই গুরুত্বেও সঙ্গে দেখা হচ্ছে।
এ ঘটনায় চরবড়বাড়িয়া পূর্বপাড়া সার্বজনীন দূর্গা মন্দিরের সভাপতি নৃপেন বৈদ্য বাদী হয়ে অজ্ঞাত আসামি করে চিতলমারী থানায় একটি মামলা দায়ের করেছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop