ksrm

বিনোদনের সময়নির্মাতা হিসেবে আসছেন মান্নার পুত্র সিয়াম

সময় সংবাদ

fb tw
somoy
ঢাকাই সিনেমার জনপ্রিয় প্রয়াত চিত্রনায়ক মান্না। জীবদ্দশায় তিনি চলচ্চিত্র নির্মাণের জন্য ‘কৃতাঞ্জলি কথাচিত্র’ নামে প্রযোজনা প্রতিষ্ঠান গড়ে তোলেন। তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বেশকয়েকটি সুপার ডুপারহিট সিনেমা উপহার দেন তিনি। তার মৃত্যুর পর প্রযোজনা প্রতিষ্ঠানটি থমকে যায়। মান্নার মৃত্যুর দশ বছর পর তার স্ত্রী নায়িকা শেলী কাদের ‘জ্যাম’ সিনেমা দিয়ে প্রতিষ্ঠানটি চালু করেন।
এ প্রতিষ্ঠান থেকে নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করবেন প্রয়াত চিত্রনায়ক মান্নার পুত্র সিয়াম ইলতেমাস। বিষয়টি সময় সংবাদকে নিশ্চিত করেছেন নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না। 
তিনি বলেন, ‘যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটিতে মিডিয়া টেকনোলজি অ্যান্ড ফিল্ম স্টাডিজে পড়াশোনা করছেন সিয়াম। আর বছরখানেকের মধ্যে সে দেশে ফিরবে। দেশে ফিরেই কৃতাঞ্জলি কথাচিত্রের ব্যানারে চলচ্চিত্র নির্মাণে মনোযোগী হবে। সেই সঙ্গে বাবার রেখে যাওয়া প্রযোজনা প্রতিষ্ঠানের দেখভালের দায়িত্ব নেবে সিয়াম।’
মাঝে সিয়ামে চলচ্চিত্র নায়ক হওয়ার খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলেও নির্মাণেই বেশি আগ্রহী সিয়াম। নির্মাণের পাশাপাশি ফটোগ্রাফিতেও ঝোঁক আছে তার। সে সময় মালেক আফসারী পরিচালিত ও প্রয়াত নায়ক সালমান শাহ অভিনীত ‘এই ঘর এই সংসার’ সিনেমাটি রিমেক করতে চেয়েছিলেন নির্মাতা মালেক আফসারী। আর এ ছবিতে নায়ক হিসেবে নাম ওঠে আসে সিয়ামের। তবে সেটি আর আলোর মুখ দেখেনি। 
দুই যুগের দাপুটে অভিনেতা এসএম আসলাম তালুকদার মান্না ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হার্ট অ্যাটাকে আকস্মিক মৃত্যুবরণ করেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop