ksrm

বিনোদনের সময়নেশায় আসক্তি ও ব্রেকআপ নিয়ে মুখ খুললেন শ্রুতি হাসান

সময় সংবাদ

fb tw
somoy
তামিল, তেলেগু ও হিন্দি ছবির জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান ব্যক্তিজীবন নিয়ে মুখ খুলেছেন। সম্প্রতি একটি জনপ্রিয় আড্ডায় হাজির হয়ে তার মদ্যপান ও ব্রেকআপ নিয়ে খোলামেলা কথা বলেছেন। শ্রুতির সাবেক প্রেমিক মাইকেল করসেল লন্ডনের একজন অভিনেতা।   
আড্ডায় তিনি মাইকেল করসেলের সঙ্গে তার ব্রেকআপ এবং কীভাবে তিনি মদ্যপানে আসক্ত হয়েছিলেন এর বিস্তারিত বর্ণনা দিয়েছেন। তিনি বলেন, হুইস্কি খুব পছন্দের তালিকায়। কিন্তু দীর্ঘদিন নেশা করায় স্বাস্থের অবনতি হতে থাকে। তার স্বাস্থ্যের ওপর বিরূপ প্রভাব ফেলেছিল। স্বাস্থ্যের অবনতি হওয়ার কারণে বিষয়টি কাউকে বলতেও পারছিলেন না তিনি। 
তবে পরবর্তীতে স্বাস্থ্যের ভয়াবহতা দেখা দিলে তিনি মদ্যপান থেকে বিরত থাকেন। ব্যক্তিগত জীবন নিয়ে কাউকে না জানিয়ে নিজেই চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করে নেশায় আসক্তি থেকে মুক্তি পেয়েছেন। লোকে কী মনে করেন, তা না ভেবে তিনি এক বছরের বিরতি নিয়েছিলেন। মদপান ছাড়েন তিনি। 
এ সময় মাইকেল করসেলের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে শ্রুতি বলেন, তিনি দুর্দান্ত ধরনের মানুষ ছিলেন। আমি খুব নিরীহ একজন মানুষ। তিনি খুব আবেগপ্রবণ ব্যক্তি ছিলেন। আর আমার আশপাশে যারা থাকেন সবাই বস। যাই হোক না কেন সেটি ছিল আমার জন্য ভালো একটি অভিজ্ঞতা।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop