ksrm

মহানগর সময়সুযোগ সন্ধানীরা নৌকায় চড়তে চায় : তথ্যমন্ত্রী

সময় সংবাদ

fb tw
অনেক সুযোগ সন্ধানীরা আওয়ামী লীগে ভিড়তে চায় এবং পর পর তিন বার দল ক্ষমতায় থাকায় নৌকায় চড়তে চায় বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
দলে অনেক অনুপ্রবেশকারী রয়েছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার এখনই সময়। শনিবার (১২ অক্টোবর) কক্সবাজারে সার্কিট হাউসে জেলা আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।
অনেক সুযোগ সন্ধানী অতীতে আওয়ামী লীগ বিরোধী ছিল, তারা এখন নৌকায় চড়তে চায়। তাদের মধ্যে অনেকে এমনকি দলের পদও পেয়েছে। দলের সম্মেলনের আগে আবর্জনা পরিষ্কার করতে হবে। পরীক্ষিত নেতাকর্মীরা এ সব পদের জন্য যোগ্য বলে জানান তথ্যমন্ত্রী।
এ সময় তিনি সবাইকে মাদকের বিরুদ্ধে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ধরনের মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে এগিয়ে যাচ্ছেন।
দেশকে স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নিত হওয়ার কথা তুলে ধরে তিনি বলেন, এক সময় খাদ্যে ঘাটতির দেশ এখন জনসংখ্যা বেশি হওয়ার পরও খাদ্য রফতানি করছে। বাংলাদেশ এখন ভারত ও পাকিস্তানের চেয়েও ভালো অবস্থানে রয়েছে বলে তিনি তুলে ধরেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তাফার সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, সাইমুম সরোয়ার কামাল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, কানিজ ফাতেমা আহমেদ এমপি এবং কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র মজিবুর রহমান বক্তব্য দেন।
এরপর মন্ত্রী রামু উপজেলায় এক র‌্যালি, দোয়া ও মেজবানে যোগ দেন। স্থানীয় সংসদ সদস্য সরোয়ার কামাল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত তার পরিবারের সদস্যদের জন্য দোয়ার আয়োজন করেন।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop