ksrm

খেলার সময়পাকিস্তান যেতে সরকারি সিদ্ধান্তে তাকিয়ে বিসিবি

সময় সংবাদ

fb tw
এখনও জাতীয় দলের পাকিস্তান সফরের ব্যাপারে আনুষ্ঠানিক কোনো সিদ্ধান্ত নেয়নি বিসিবি। আগামী মাসে সরকারের পক্ষ থেকে পাঠানো হবে নিরাপত্তা প্রতিনিধি দল। তাদের সবুজ সংকতের ভিত্তিতেই নেয়া হবে সিদ্ধান্ত। জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। আর আসন্ন বিপিএলে শুধু বিদেশি কোচ নয়, পারফর্মেন্সের ভিত্তিতে নিয়োগ দেয়া হতে পারে দেশি কোচও।
যেন পেন্ডুলামের মতোই ঝুলছে বাংলাদেশের আসন্ন পাকিস্তান সফর। পিসিবি চাইছে যাতে দেশটিতে সফরে যায় টাইগার'রা। তবে এ ব্যাপারে এখনও পর্যবেক্ষণেই সীমাবদ্ধ বিসিবি।
আছে নতুন খবরও। চলতি মাসের শেষে কিংবা আগামী মাসের প্রথম সপ্তাহে সরকারের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা প্রতিনিধি দল পাঠানো হবে পাকিস্তানে। তাদের দেয়া রিপোর্টের ওপরই নির্ভর করছে পাকিস্তানের মাটিতে সিরিজটির ভাগ্য। তবে যদি রিপোর্ট ইতিবাচক আসে আর তার পরেও কেউ যদি নিরাপত্তার শঙ্কায় দেশটিতে সফর যেতে না চায়, তাদেরও জোর করবে না বিসিবি।
বিসিবি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান বলেন, 'আমরা বার বার বলে আসছি নিরাপত্তা আমাদের প্রথম চাওয়া। সুতরাং নিরাপত্তার বিষয়টি অনেক বেশি গুরুত্ব দিবো।'
পাকিস্তানে জাতীয় দলের সফর অনিশ্চিত হলেও নিশ্চিত নারী আর অনূর্ধ্ব-১৭ দলের সফর। আকরাম খান জানান মূলত ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতাই পাঠানো হচ্ছে তাদের।
বিসিবি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান বলেন, 'মেয়েদের খেলা বিষয়টি উন্নতির জন্য। জাতীয় টিমের ব্যাপারটা এখানে আলাদা।'
এনসিএল এ ভারত সফরের প্রস্তুতি হিসেবে যেখানে অংশ নিচ্ছেন জাতীয় দলের প্রায় সব ক্রিকেটার। তবে সিপিএলের কারণে নেই টেস্ট অধিনায়ক সাকিব। গুঞ্জণ এবারের লিগে অংশ নেবেন না তিনি। তবে আকরাম খান বললেন কোচ চাইলে দু একটি ম্যাচ খেলতে পারেন টাইগার অধিনায়ক।
আর আসন্ন বঙ্গবন্ধু বিপিএল নিয়ে বেশ কয়েকটি ইস্যুতে চলমান জটিলতা আগামী সপ্তাহের মধ্যেই কেটে যাবে বলেও জানান বিসিবির এই শীর্ষ কর্তা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop