ksrm

বিনোদনের সময়‘আগুন’ সিনেমার শুটিংয়ে অসুস্থ হলেন জাহারা মিতু

সময় সংবাদ

fb tw
somoy
অভিনয় শিল্পীদের মনোমুগ্ধকর অভিনয় দেখে দর্শকরা বিনোদিত হন। একটি চরিত্র দর্শকের কাছে ভালো লাগলে তালি বেজে ওঠে। আবার একটি দৃশ্য দেখে দর্শকরা আবেগে আপ্লুত হয়। এ দৃশ্যগুলো ক্যামেরার সামনে প্রাণোবন্ত করে তুলতে একজন অভিনয় শিল্পী বিভিন্ন পরিস্থিতিতে পড়ে শুটিং করেন। 
সম্প্রতি ‘আগুন’ সিনেমরা শুটিং করতে পুরো ইউনিট অবস্থান করে কক্সবাজার। সেখানে শুটিংয়ে উপস্থিত হন নবাগত চিত্রনায়িকা জাহারা মিতু। সেখানে তিনি বৃষ্টিভেজা দৃশ্যের শুটিং করেন। শুটিং করতে গিয়ে ঠান্ডা জ্বরে আক্রান্ত হন। 
এ প্রসঙ্গে জাহারা মিতু সময় সংবাদকে বলেন, ‘সিনেমার দৃশ্য প্রাণোবন্ত করতেই আমি বৃষ্টিতে ভিজে শুটিং করি। বাস্তবধর্মী করতে বারবার শট নিতে হয়েছে। এ কারণে ঠান্ডা লেগে যায়। এখন জ্বরে ভুগছি। তবে বেশ ভালো লাগছে এমন সুন্দর একটি দৃশ্যের কাজ করতে পেরে। আশাকরি দর্শকরা সিনেমাটি দেখলে বুঝতে পারবেন।’ 
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ, ২০১৭’ প্রতিযোগিতার প্রথম রানার আপ জাহারা মিতু। এরইমধ্যে বেশকিছু নাটক ও টেলিফিল্মে অভিনয় করে দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। বর্তমানে শাকিব খানের বিপরীতে ‘আগুন’ চলচ্চিত্রে কাজ করছেন। বদিউল আলম খোকন পরিচালিত এ সিনেমায় শাকিব খান-জাহারা মিতু ছাড়াও অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত ও আরো অনেকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop