ksrm

বিনোদনের সময়নিজের বউয়ের বিয়ে দিতে চান মিরাক্কেলের জামিল

সময় সংবাদ

fb tw
somoy
শামিম ও কুলসুমের বিয়ে হয়েছে ৬ মাস। ভালোই চলছিলো তাদের সংসার। কিন্তু হুট করেই নিজের বউয়ের বিয়ে দিতে উঠে পরে লাগলো শামিম।
"জরুরি ভিত্তিতে পাত্র চাই" লিখেও বিজ্ঞপ্তি ছাপানো শুরু করলো সে। বিজ্ঞপ্তি দেখে পাত্রদের লাইন পরে যায় বাড়িতে। ছেলের পাগলামি নিয়ে দুশ্চিন্তায় পরে যায় শামিমের মা। হুট করে কি হলো শামিমের? আর কেনোই বা নিজের বউয়ের বিয়ে দিতে চায় শামিম?
এমনই এক মজার গল্প নিয়ে নির্মিত হচ্ছে নাটক "আমার বউয়ের বিয়ে"। আরিফুর রহমান নিয়াজের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মিরাক্কেল ৬ খ্যাত জামিল হোসাইন, কাজল সুবর্ণ, শিরিন আলম, জুয়েল হাসান, তানভীর হাসান, রুপক রেজা, দিপা দাস, রিবু, আঁখি, শান্ত, মুহিত, ফজলে রাব্বি ও জায়েন প্যারিসসহ আরো অনেকে।
আমার বউয়ের বিয়ে প্রসঙ্গে জনপ্রিয় অভিনেতা জামিল বলেন, নাটকের নাম শুনেই প্রথমে চমকে উঠি। নিজের বউয়ের বিয়ে! তবে পুরো চিত্রনাট্য হাতে পাওয়ার পর দেখলাম শুধু কমেডি না, কমেডির ছলে সুন্দর একটি ম্যাসেজ দেওয়ার চেষ্টা করেছেন পরিচালক নিয়াজ।
এই নাটকে কাজ করে বেশ আনন্দ পেয়েছেন বলে জানান অভিনেত্রী কাজল সুবর্ণ। তিনি বলেন, আমার স্বামী আমাকে আবার বিয়ে দিতে চায়। কারন আমার ভালো মন্দ সে না দেখলে কে দেখবে!
নির্মাতা আরিফুর রহমান নিয়াজ বলেন, সব গল্পে ম্যাসেজ থাকবে তা কিন্তু নয়। কিছু গল্প থাকে যা দর্শকদের বিনোদনের জন্যেও। আমার বউয়ের বিয়েতে দর্শক বিনোদন ও ম্যাসেজ দুটোই পাবেন। আশা করি সবার ভালো লাগবে।
নাটকটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন আরেক নাট্য নির্মাতা জুয়েল হাসান। 
"আকাশ ভাইঙ্গা ঠাডা পরুক" শিরোনামে নাটকটিতে রয়েছে একটি টাইটেল সংগীতও। শামিম খানের কথা ও ওসমান সজীবের সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন মিথিলা মিলন। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop