ksrm

মহানগর সময়চট্টগ্রামের মেয়র নাছির যা বললেন...

সময় সংবাদ

fb tw
somoy
অতি উৎসাহী হয়ে বুয়েট ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করেছে ছাত্রলীগ নেতারা। এই হত্যায় দলের কোন নির্দেশনা ছিলো না বলে দাবি করেছেন চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দিন। 
মেয়র বলেন, এখন খুঁজে বের করতে হবে তাঁদের দিয়ে এ কাজটা কেউ করিয়েছেন কি না। 
শনিবার (১২ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম নগরীর বন্দর ও পতেঙ্গা এলাকার জন দুর্ভোগ নিয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে এক মতবিনিময় সভায় মেয়র একথা বলেন। স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।
মেয়র নাছির উদ্দিন বলেন, শান্তিতে নোবেল প্রাইজ পাওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামটিও সক্রিয়ভাবে বিবেচনায় ছিল। যেদিন নোবেল কমিটি নোবেল প্রাইজ ঘোষণার জন্য বসেছে, সেদিন কিন্তু এ কাজটি হয়েছে। এখানে তো দুরভিসন্ধি থাকতে পারে। ষড়যন্ত্র, চক্রান্ত থাকতে পারে। যাতে উনি নোবেল প্রাইজটা না পান।
আবরার হত্যা নিয়ে রাজনীতি হচ্ছে উল্লেখ করে মেয়র বলেন, হত্যাকাণ্ডের পর ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এরপরও এটা নিয়ে রাজনীতি হচ্ছে। একটি গোষ্ঠী আন্দোলন করছে। কোটা আন্দোলনে প্রমাণ হয়েছে, এগুলো করা করেছে। শিবির-ছাত্রদলের নেতা-কর্মীরা সম্পৃক্ত ছিল। এটাতেও তাই হচ্ছে।
জন দুর্ভোগকে চট্টগ্রাম মহানগরীতে সরকারের ব্যাপক ‘উন্নয়নের প্রসববেদনা’  হিসেবে উল্লেখ করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।
একই সভায় খোরশেদ আলম সুজন বলেন, আমরা সরকারি দল। কিন্তু আমরা জনগণকে নিয়েই রাজনীতি করি। জনগণের দুর্ভোগে আমরা বসে থাকতে পারি না। সেজন্য জনগণকে জানাতে এসেছি-সুখে দু:খে আমরা আপনাদের পাশে আছি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop