ksrm

বাংলার সময়শেরপুরে ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

সময় সংবাদ

fb tw
somoy
শেরপুরের নালিতাবাড়ী শহরে লাবণ্য মেডিসিন এন্ড হেলথ কেয়ারে অভিযান চালিয়ে মো. এমএ শহিদুল ইসলাম (৪২) নামে এক ভুয়া চিকিৎসককে আটকের পর ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান এ আদালত পরিচালনা করে এই দণ্ড দেন।
উপজেলা প্রশাসন সূত্র জানায়, গাইবান্ধা সদরের খোর্দ মালিবাড়ী গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মোঃ শহিদুল ইসলাম এইচএসসি পাশ করে ঢাকার একটি প্রতিষ্ঠান থেকে ডিএমএফ সনদপত্র নিয়ে নিজেকে ‘পলিপ, পাইলস ও হাঁপানী রোগের চিকিৎসক’ বলে পরিচয় দিয়ে নামের আগে ‘ডাঃ ও এমএ’ উপাধি ব্যবহার করছেন। এ উপাধি ব্যবহার করে তিনি গত প্রায় আড়াই থেকে তিন বছর যাবত নালিতাবাড়ী শহরের লাবণ্য মেডিসিন এন্ড হেলথ কেয়ারে সপ্তাহের প্রতি সোমবার এবং সপ্তাহের অন্যান্য দিন উপজেলার নন্নী ও বনকুড়া বাজারসহ বিভিন্ন বাজারের ওষুধের দোকানে চেম্বার খোলে চিকিৎসা করে আসছেন। 
বিষয়টি সম্প্রতি উপজেলা প্রশাসনের নজরে এলে শনিবার সন্ধ্যায় লাবণ্য মেডিসিন এন্ড হেলথ কেয়ারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান। এসময় ওই চিকিৎসককে হাতেনাতে আটক করেন ও পরবর্তীতে সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
আদালত পরিচালনাকালে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ জাহিদ হাসান উপস্থিত ছিলেন।
বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান জানান, দণ্ডপ্রাপ্ত ভুয়া চিকিৎসক শহিদুল ইসলামকে জেলহাজতে প্রেরণের জন্য পুলিশি হেফাজতে দেয়া হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop