ksrm

বিনোদনের সময়ভেঙে ফেলা হচ্ছে রাজধানীর রাজমনি সিনেমা হল

সময় সংবাদ

fb tw
somoy
সিনেমার রমরমা ব্যবসার সময় দেশের প্রেক্ষাগৃহ ছিল ১৪০০টির বেশি। বর্তমানে সেই সংখ্যা কমে হলের সংখ্যা হয়েছে ২৫০টির মতো। যদিও উৎসবে আরও ৫০টি হল বাড়ে। তবে সারাবছর চালু হলের সংখ্যা ২৫০টিরও কম। চলচ্চিত্র নির্মাণ কমার সঙ্গে সঙ্গে ভেঙে ফেলা হচ্ছে বিভিন্ন সিনেমা হল। এবার সেই কাতারে যুক্ত হলো রাজধানীর রাজমনি সিনেমা হল।
রোববার (১৩ অক্টোবর)  রাজধানীর কাকরাইলে রাজমনি সিনেমা হল থেকে মেশিন, সার্ভার খুলে ফেলা হয়েছে। সকাল থেকে হল ভাঙার কাজ চলছে। এই হলটি ১৯৮৩ সাল থেকে সিনেমা প্রদর্শন করে আসছিল। এ হলের মালিক মুক্তিযোদ্ধা আহসানউল্লাহ মনি। 
 
খোঁজ নিয়ে জানা যায়, রাজমনি হল ভেঙে এখানে সিনেপ্লেক্স নির্মাণ করা হবে। যে কারণে হল ভাঙার কাজ শুরু হয়েছে। আগামী ঈদের আগেই সিনেপ্লেক্স তৈরি হেবে। 
হলমালিকরা বলছেন, দেশে বেশ কয়েকবছর ধরে চলচ্চিত্রের মন্দা বাজার চলছে। সেই সাথে সিনেমা হলগুলো বন্ধ হওয়ার মূল কারণ দর্শক না আসায়।
তবে নির্মাতা বলছেন ভিন্ন কথা। তারা বলছেন, সিনেমা হলের পরিবেশ উপযোগী না হওয়ার কারণে হলে দর্শক আসে না। সিনেমা হলগুলো সময় উপযোগী করে পরিবেশ ঠিক করলে হলে দর্শক সংখ্যা বাড়বে। সেই সঙ্গে সিনেমার অবস্থার পরিবর্তন হবে বলে জানান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop