ksrm

বিনোদনের সময়বাগদান ভাঙার মিথ্যে সংবাদে চটেছেন নায়িকা জলি

সময় সংবাদ

fb tw
somoy
শোবিজ অঙ্গন বা মিডিয়া পাড়ায় তারকাদের বিয়ে ভাঙার খবর পেলেই যেন হুমড়ি খেয়ে পড়েন ভক্ত বা দর্শকরা। তবে বিয়ে-বিচ্ছেদ পুরাতন কিছু নয়। যাদের বিবাহ-বিচ্ছেদ হয় তাদের নিয়ে গুঞ্জনও নেহাত কম না। শোবিজ পাড়ায় ক’দিন ধরে গুঞ্জন উঠেছে, চিত্রনায়িকা জলির বাগদান ভেঙে গেছে। এমন খবর দেশের প্রথম সারির বেশকিছু গণমাধ্যমে প্রকাশ হয়েছে। আর এতেই চটেছেন ‘নিয়তি’ খ্যাত নায়িকা।
নিজের বাগদান কিংবা বিয়ে নিয়ে গণমাধ্যমের খবরের উপর বিব্রত হয়ে জলি সময় সংবাদকে বলেন, ‘হঠাৎ করেই আমার বাগদান ভেঙেছে এমন খবর গণমাধ্যমে চোখে পড়ার পর বেশ বিব্রত হয়েছি। আমি বিশ্বাস করতে পারিনি দেশের প্রথম সারির পত্রিকাগুলো কিভাবে আমার মতামত না নিয়ে ভুল সংবাদ পরিবেশন করে! বিষয়টি আমরা কাছে খুবই খারাপ লেগেছে। তাছাড়া মানহানির মতো একটি কাজ এটা।
অনেকের ভাষ্যমতে, হবু বর আরাফাত রহমানের সঙ্গে আপনার কোনো সম্পর্ক নেই খবরটি কি তাহলে পুরোপুরি মিথ্যে? এমন প্রশ্নের জবাবে জলি বলে, ‘হ্যাঁ, এটি মিথ্যে সংবাদ। সব কিছু ঠিকঠাক আছে। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই।’
উল্লেখ্য, চলতি বছরের ১৬ মে ঘরোয়া পরিসরে ব্যবসায়ী আরাফাত রহমানের সঙ্গে বাগদান হয় চিত্রনায়িকা জলির। ওই সময় বাগদানের বিষয়টি জলি সবাইকে জানিয়েছিলেন। বলেছিলেন, খুব শিগগিরই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। কিন্তু কিছুদিন ধরে শোনা যাচ্ছে ভিন্ন কথা।
প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘অঙ্গার’ ছবির মধ্য দিয়ে চিত্রনায়িকা হিসেবে অভিষেক হয় জলির। এতে তার বিপরীতে অভিনয় করে কলকাতার নায়ক ওম। এরপর অভিনয় করেন আরিফিন শুভর বিপরীতে ‘নিয়তি’ ছবিতে। মুক্তির অপেক্ষায় আছে ‘ডেঞ্জার জোন’ ছবিটি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop