ksrm

বাংলার সময়ইজিবাইকে ৯ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার ঘটনায় মামলা

সময় সংবাদ

fb tw
somoy
বাগেরহাটের শরণখোলা উপজেলায় মালিয়া রাজাপুর গ্রামে ইজিবাইকে তুলে ৯ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে সাব্বির তালুকদার (২৫) নামে এক বখাটের নামে থানায় মামলা হয়েছে। শনিবার রাতে মেয়েটির ফুফু বাদী হয়ে উপজেলার মালিয়া রাজাপুর গ্রামের আবুল তালুকদারের ছেলে সাব্বিরের (২৫) নামে মামলাটি দায়ের করেন। ভিকটিমের জবানবন্দী রেকর্ড করার জন্য রোববার দুপুরে বাগেরহাট আদালতে পাঠিয়েছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে শুক্রবার (১১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায়। মামলা সূত্রে জানা যায়, শুক্রবার (১১ অক্টোবর) দুপুরে মেয়েটি গ্রামের জনৈক ফুলমিয়ার বাড়ির ফ্রিজে মাছ রেখে ফিরছিল। পথিমধ্যে ওৎ পেতে থাকা সাব্বির তাকে একা পেয়ে মুখ চেপে ধরে রব্বানী মুন্সীর স’মিলের কাছে রাখা একটি ইজিবাইকে টেনে তুলে ধর্ষণচেষ্টা চালায়। এসময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে বখাটে সাব্বির পালিয়ে যায়।
মামলার বাদী ওই শিশুটির ফুফু জানান, দুই বছর বয়সে তার ভাইঝিকে ফেলে রেখে মা চলে যায়। বাবা শ্রমিকের কাজ করেন। এরপর থেকে তার কাছেই বড় হয়েছে সে। একারণে তাকে সময়মতো স্কুলে ভর্তি করাতে পারিনি। বর্তমানে সে ৬৮ নম্বর দক্ষিণ মালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ে।
তিনি জানান, ঘটনার পর সাব্বির তাদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। তারা এলাকার প্রভাবশালী হওয়ায় শত অপরাধ করলেও ভয়ে তাদের বিরুদ্ধে কেউ কথা বলে না। ওই পরিবারের লোকজন অনেক আগে থেকেই তাদের ওপর নানাভাবে নির্যাতন করে আসছে। তিনি প্রশাসনের কাছে ঘটনার সূষ্ঠু বিচার দাবি করেছেন।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস কে আব্দুল্লাহ আল সাইদ বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জবানবন্দী রেকর্ডের জন্য মেয়েটিকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop