ksrm

বিনোদনের সময়মাহিরার চেহারা নিয়ে সিদ্ধার্থের ঠাট্টা (ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বসের ১৩তম সিজন চলছে। বলিউড অভিনেতা সালমান খানের উপস্থাপনায় বরাবরের মতই তর্ক-বিতর্কে এগিয়ে চলছে সিজন ১৩। বিগ বসের এ বারের থিম ফাস্ট ট্র্যাক। এই সিজন শুরু হওয়া থেকেই বিগ বস হাউসের ভেতরের উত্তেজনা দর্শকদের নজর কাড়ছে।
সম্প্রতি বিগ বস প্রতিযোগীদের ‘বিবি ফিশার’ নামে নতুন একটি  খেলা দেয়া হয়। এই খেলার সাহায্যে বাড়ির নারী প্রতিযোগীরা একজন পুরুষ প্রতিযোগীকে বাদ যাওয়া থেকে বাঁচাতে পারবেন।
এই খেলা খেলতে গিয়েই অভিনেত্রী মাহিরা ও অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মধ্যে বিবাদের সূত্রপাত ঘটে।
এ সময় সিদ্ধার্থ মাহিরাকে উদ্দেশ্য বলেন, তার মুখের থেকে জুতা দেখতে অনেক বেশি সুন্দর। কিছুক্ষণ পরে মাহিরা গান গাইতে শুরু করলে সিদ্ধার্থ আবার মাহিরাকে আক্রমণ করে বলেন, মাহিরার গলার স্বর তার মুখের থেকেও খারাপ।
এরপরই সিদ্ধার্থ দে ও সিদ্ধার্থ শুক্লার মধ্যে ঝামেলা বেঁধে যায়। ঝামেলার সময় শেফালিকে সমর্থন করেন মাহিরা। অন্য দিকে আরতি সমর্থন করেন সিদ্ধার্থ শুক্লাকে। এই কারণে সিদ্ধার্থ শেফালিকে ‘দাদি আম্মা’ বলে অপমান করতেও ছাড়েননি।
হিন্দি ধারাবাহিকের অতি জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুক্লা। ‘বাবুলকা অঙ্গন’, ‘লভ ইউ জিন্দেগি’, ‘পবিত্র রিস্তা’র মতো ধারাবাহিকে অভিনয় করে মন জয় করেছেন অনেকেরই। এমনকি ‘হাম্পটি শর্মাকে দুলহানিয়া’ ছবিতেও পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে।
অন্য দিকে ‘তারক মেহতা কা উল্টা চশমা’, ‘নাগিন ৩’-এর অভিনেত্রী মাহিরা শর্মাও হিন্দি ধারাহিকের জনপ্রিয় মুখ। সম্প্রতি দু’জনেই বিগ বস এর ১৩তম সিজনে অংশ নিয়েছেন। আর এখানেই সিদ্ধার্থর তীব্র আক্রমণের শিকার হন মাহিরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop