ksrm

আন্তর্জাতিক সময়প্রতিশ্রুতি পূরণ না করায় মেয়রকে ট্রাকে বেঁধে টানা হলো রাস্তায়

সময় সংবাদ

fb tw
somoy
ভোটের আগে যে প্রতিশ্রুতি দিয়ে না রাখায় জনগণের কঠিন শাস্তির মুখোমুখি হতে হয়েছে মেক্সিকোতে এক সিটি মেয়রকে। ভোটে নির্বাচিত হয়ে কাজ না করায় অফিস থেকে ধরে এনে তাকে ট্রাকের সঙ্গে দঁড়ি দিয়ে বেঁধে বেহাল রাস্তায় টানা হয়।
সাধারণত নির্বাচনের আগে প্রচারের সময় প্রার্থীরা এলাকার উন্নয়নের বিশাল প্রতিশ্রুতি দেন জনগণের কাছে। কিন্তু নির্বাচিত হলে তাদের দেখাই পাওয়া যায় না। এমনটিই বেশিরভাগ ক্ষেত্রে ঘটে আসছে; তাদের কোনো রকমের জবাবদিহিতা নেই বলে। যদিও মেক্সিকোতে এবার এর পুরো ব্যতিক্রম ঘটনা ঘটেছে।
দক্ষিণ আমেরিকান দেশটির লাস মার্গারিটাস শহরের মেয়র জর্জ লুইস স্ক্যান্ডন হার্নান্ডেজ ভোটের আগে তার ভোটারদের প্রতিশ্রুতি দিয়েছিলেন- শহরের বেহাল রাস্তা মেরামত করবেন। যা তিনি ভোটের পরে বাস্তবায়ন করেননি। আর এর জন্য জনগণের  নির্মম শাস্তির শিকার হন তিনি।
স্থানীয় সংবাদমাধ্যম বলছে, রাস্তা মেরামতের প্রতিশ্রুতি দিয়েছিলেন মেয়র হার্নান্ডেজ। কিন্তু জেতার পর সেই মেরামতের কোনো কাজ না করায় ক্ষুব্ধ হয় স্থানীয়রা। এর জেরে কয়েকমাস আগে তারা মেয়রের অফিস ভাঙচুর করেছিল। কিন্তু তাতেও কাজ না হওয়ায় সম্প্রতি তারা অফিস থেকে তুলে আনে মেয়রকে। এরপর একটি ট্রাকের পেছনে দড়িতে বেঁধে ওই বেহাল রাস্তার ওপর দিয়ে তাকে টেনে নিয়ে যায় তারা।
পরে কোনোরকমে ট্রাক থামিয়ে মেয়রকে উদ্ধার করেন স্থানীয় পুলিশ। একইসঙ্গে এই ঘটনায় জড়িত ১১ জন স্থানীয় বাসিন্দাকে আটক করে। হাতে-পায়ে চোট পেয়েছেন মেয়র জর্জ লুইস স্ক্যান্ডন হার্নান্ডেজ। তবে মারাত্মক কোনো আঘাত পাননি।
 
 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop