ksrm

মহানগর সময়ঢাকায় সংবর্ধিত ত্রিপুরার আরশি কথা সম্পাদক

সময় সংবাদ

fb tw
somoy
ভারতের ত্রিপুরা রাজ্যের বাংলা নিউজপোর্টাল আরশি কথা’র প্রধান সম্পাদক শান্তনু শর্মাকে সংবর্ধনা দিয়েছে ‘আরশি কথা বাংলাদেশ লেখক ফোরাম’।
শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় রাজধানী ঢাকার কাঁটাবনের যশোর ভবনের ‘বৈঠকী মিলনায়তনে’ আয়োজিত ‘আরশি কথা ঢাকা মিলন সন্ধ্যা’য় এ সংবর্ধনা দেওয়া হয়।
অনুষ্ঠানের শুরুতেই ত্রিপুরার আগরতলা থেকে আগত আরশি কথার প্রধান উপদেষ্টা দেবব্রত দেব রায়, উপদেষ্টা ড. আশিস কুমার বৈদ্য, শিক্ষক টিংকু রঞ্জন দাস ও আরশি কথার প্রধান সম্পাদককে উত্তরীয় পরিয়ে বরণ করে নেয়া হয়।
ইন্তামিন প্রকাশনের সত্ত্বাধিকারী এ এস এম ইউনুস আলীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আরশি কথার প্রধান উপদেষ্টা ড. দেবব্রত দেব রায়, উপদেষ্টা ড. আশিস কুমার বৈদ্য, শিক্ষক টিংকু রঞ্জন দাস, আরশি কথার প্রধান সম্পাদক শান্তনু শর্মা প্রমুখ।
এছাড়াও ‘আরশি কথা বাংলাদেশ লেখক ফোরামের পক্ষ ডিকে সৈকত ও জহির রায়হান বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে ড. দেবব্রত দেব রায় বলেন, আরশি কথা যেভাবে সমগ্র বাংলাদেশে ছড়িয়ে পড়ছে তাতে সত্যিই আমি মুগ্ধ, আপ্লুত এবং গর্বিত। আরশি কথা দেশ-বিদেশের সব ধরনের নিউজ প্রকাশ করবে বলে আশা করি। বিশেষ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লেখা আরশি কথায় গুরুত্বের সঙ্গে প্রকাশের জন্য দাবি রাখছি।
উপদেষ্টা ড. আশিস কুমার বৈদ্য বলেন, আরশি কথা আজ ভারতের গণ্ডি পেরিয়ে বাংলাদেশেও জনপ্রিয় হয়ে উঠেছে। এটা ভাবতেই খুব ভালো লাগছে। আমি শুরু থেকেই আরশি কথার সঙ্গে ছিলাম, এখনও আছি, ভবিষ্যতেও থাকব। বাংলাদেশে এসে এমন একটি মতবিনিময় সভায় মিলিত হতে পেরে ভালো লাগাটা বেড়ে গেছে।
ডিকে সৈকত তার বক্তব্যে বলেন, আরশি কথার সঙ্গে আমার অল্প দিনের পরিচয়। তবে, এরই মধ্যে আরশি কথাকে ভালোবেসে ফেলেছি। বাংলাদেশে আরশি কথার জন্য যা কিছু করার, সব কিছুই আমরা করবো। আরশি কথার জন্য সব দিক থেকে আমার সহযোগিতা অব্যাহত থাকবে।
প্রধান সম্পাদক শান্তনু শর্মা বলেন, ‘আরশি কথা’ আমার নয়। এটা আমাদের পত্রিকা। আরশি কথা ২০১৬ সালে যাত্রা শুরু করে। হাটি হাটি পা পা করে তা আজ এই পর্যায়ে এসেছে। এ সাফল্য আমাদের সবার। আর এই সাফল্যের ধারা ধরে রাখার জন্য বাংলাদেশে যারা আরশি কথার সঙ্গে যুক্ত আছেন, তাদের সহযোগিতা একান্তভাবে কামনা করছি। একাধিক দেশে আমাদের প্রতিনিধি রয়েছে। তারা নিয়মিত লেখা দিচ্ছেন। শুরু থেকে আজ অবধি বেশ কয়েকটি অনুষ্ঠানের আয়োজন করেছে আরশি কথা। ত্রিপুরাতে অসংখ্য অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে আরশি কথা। ত্রিপুরাতে এক নামেই এখন পত্রিকাটি সবাই চেনে। বাংলাদেশেও এটির ব্যাপক সাড়াতে আমি সত্যি মুগ্ধ।
তিনি বলেন, আপনাদের জন্য আমার সহযোগিতা সব সময় থাকবে। আরশি কথাকে আরো স্বাবলম্বী করে তুলতে আপনাদেরও সহযোগিতা চাই। বরাবরের মতোই আপনারা আমার পাশে থাকবেন।
সম্পাদকের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আরশি কথার বাংলাদেশের উপদেষ্টা খোরশেদ আলম বিপ্লব।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আরশি কথার উপদেষ্টা এস আর এ হান্নান, ঢাকা ব্যুরো এডিটর প্রভাষ চৌধুরী, আবৃত্তি সংগঠন হরবোলার পরিচালক মজুমদার বিপ্লব, লেখিকা মাহবুবা লাকী, মনোয়ার হোসেন মানিক, ডা. সুলতানা পারভীন রুমা, ফরিদ উদ্দিন সিদ্দিকী, গীতিকার তাহমিনা বেগম, রীতা আক্তার, আবদুল কাদের সিদ্দিকী, রাবেয়া আক্তার বিন্দু, তাসফিয়া আক্তার লোপা, জাকির হোসেন বাদশা, রবিউল আওয়াল, আজম পাটোযারী, উম্মে কুলসুম মুন্নি, তানজিনা মনি পরশ, আশরাফুজ্জামান পিনু, গোলাম নবী খোকন ও নুসরাত বিনতে আলম নুহা প্রমুখ।  
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop