ksrm

বিনোদনের সময়ভক্তদের ফোনের অপেক্ষায় থাকবেন পূর্ণিমা!

সময় সংবাদ

fb tw
somoy
ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। এ জীবন তোমার আমার, নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি, মনের মাঝে তুমি, মনের সাথে যুদ্ধ, পিতা মাতার আমানতের মতো অসংখ্য জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন তিনি। নিজের রূপের গুণে এখনো মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন। তাই পূর্ণিমার ভক্তের সংখ্যাও অসংখ্য। বলা যায় দুই প্রজন্মেই তার অগণিত ভক্ত। 
 
ভক্তরা সরাসরি প্রিয় তারকার সঙ্গে কথা বলতে চান, আড্ডা দিতে চান। কিন্তু সেই সুযোগ তেমন একটা পান না পূর্ণিমার ভক্তরা। এবার এলো সেই সুযোগ। জনপ্রিয় এ অভিনেত্রীর সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে পারবেন যে কেউ। শুধু তাই নয়, তাকে কোনো প্রশ্ন করার থাকলে সেটিও উত্তর জানা যাবে পূর্ণিমার কাছ থেকেই। 
 
জানা গেছে, মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ৮ টা থেকে ভক্তদের ফোনের অপেক্ষায় থাকবেন পূর্ণিমা। এ সময় যে কোনো রবি অথবা এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ ডায়াল করলেই কথা বলা যাবে এ অভিনেত্রীর সঙ্গে। 
 
এ বিষয়ে পূর্ণিমা বলেন, দর্শক-ভক্তদের সঙ্গে গল্প করার জন্য লাইভ এন্টারটেইনমেন্ট আমাকে দারুণ একটা সুযোগ করে দিয়েছে। মঙ্গলবার ঠিক রাত ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। আমার দর্শক ও ভক্তদের সঙ্গে ফোনে সরাসরি আড্ডা দেবো। আমি থাকবো আপনারদের অপেক্ষায়।
 
পূর্ণিমা এক সময় নিয়মিত বড় পর্দায় অভিনয় করলেও মাঝে বেশ কয়েক বছর চলচ্চিত্র থেকে দূরে ছিলেন। কিন্তু বিরতি কাটিয়ে গেল বছর আবারও সিনেমায় ফিরেছেন তিনি। বর্তমানে তার হাতে রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামের দুটি ছবি। ইতোমধ্যে দুটি  সিনেমার বেশকিছু কাজ শেষ করেছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop