ksrm

খেলার সময়আর্জেন্টিনার গোল বন্যার দিনে জয়বঞ্চিত ব্রাজিল

সময় সংবাদ

fb tw
somoy
আর্জেন্টিনার গোল বন্যার দিনে জয়বঞ্চিত পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। এবার ড্র করলো তারা আফ্রিকার আরেক দেশ নাইজেরিয়ার সঙ্গে। এবারও ব্যবধান ১-১। সিঙ্গাপুর জাতীয় স্টেডিয়ামে সেনেগালের মুখোমুখি হয়েছিল নেইমাররা। একইদিনে ইকুয়েডরের জালে গোল বন্যা করেছে মেসিহীন আর্জেন্টিনা। গুণে গুণে ইকুয়েডরের জালে ৬ গোল করেছে আকাশী-নীলরা।
গত সপ্তাহে পেরুর কাছে হারের আগের ম্যাচেও ড্র করেছিল ব্রাজিল। কলম্বিয়ার সঙ্গে ওই ম্যাচ শেষ হয়েছিল ২-২ গোলে। অর্থ্যাৎ, কোপা আমেরিকার ফাইনালের পর টানা চারটি ম্যাচ জয় বঞ্চিত সেলেসাওরা।
সিঙ্গাপুর জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া আজকের আন্তর্জাতিক প্রীতি ম্যাচে নাইজেরিয়ার কাছে প্রথমেই গোল হজম করতে হয়েছিল ব্রাজিলিয়ানদের। ৩৫ মিনিটে নাইজেরিয়ার তারকা ফুটবলার হোয়ে আরিবো গোল করে এগিয়ে দেন নিজের দেশকে। মোসেস সিমোনের কাছ থেকে বল পেয়ে গোল করেন আরিবো।
দ্বিতীয়ার্ধের শুরুতে (৪৮ মিনিটে) গোল করে ব্রাজিলকে সমতায় ফেরান মিডফিল্ডার ক্যাসেমিরো। কর্নার থেকে ভেসে আসা বল বক্সের মধ্যে নিয়ন্ত্রণে নেন ক্যাসেমিরো। এরপর ৬ গজ দুর থেকে ডান পায়ের শট নেন তিনি।
তবে ম্যাচের শুরুতেই ধাক্কা খায় ব্রাজিল। খেলার মাত্র ১২ মিনিটের মাথায় ইনজুরির শিকার হন নেইমার। যে কারনে তাকে মাঠ থেকে তুলে নিতে বাধ্য হন কোচ তিতে। তার পরিবর্তে মাঠে নামেন কৌতিনহো।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop