ksrm

খেলার সময়দলে ফেরার বিষয়টি নির্বাচকদের কাঁধে ছেড়ে দিলেন ইমরুল

সময় সংবাদ

fb tw
এনসিএলের এবারের আসরের প্রথম ডাবল সেঞ্চুরি। অনবদ্য ব্যাটিং শৈলী, তবুও তৃপ্ত নন খুলনা বিভাগের ইমরুল কায়েস। সামনের ম্যাচগুলোতেও ধরে রাখতে চান নিজের ফর্ম। সময় সংবাদে তিনি জানান আসন্ন ভারত সিরিজে জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখলেও পুরো বিষয়টি তিনি ছেড়ে দিয়েছেন নির্বাচকদের ওপর। সঙ্গে এনসিএলের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় সেরা তিনে থাকার স্বপ্ন ইমরুল কায়েসের।
খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে শরতের শেষ বিকেলে সবটুকু আলো নিজের দিকে কেড়ে নিলেন একজন ইমরুল কায়েস। নিষ্প্রাণ ড্রয়ের দিকে এগুচ্ছিলো যে ম্যাচ, সে ম্যাচে তিনি ফিরিয়ে আনলেন প্রাণ।
অফফর্ম কিংবা ছেলের অসুস্থতা। গেলো কয়েকটা মাসে কতো ধকোল-ই-না গেছে, টাইগার স্কোয়াডে অনেকটাই ব্রাত্য হয়ে পড়া এই ক্রিকেটারের। তবে বারবার লড়াই করে ফিরে আসার অসংখ্য কীর্তি আছে যার সেই ইমরুল এত সহজে কি হার মানবেন! সেটা আবারো প্রমাণ করলেন। প্রায় ১ বছরের বেশি সময় পর প্রথম শ্রেণির ক্রিকেট খেলতে নেমে করলেন বাজিমাত।
১০৫ বলে ফিফটি। সেঞ্চুরি ১৮৩ বলে। ততক্ষণে রংপুরের বোলিং তোপে ৮ উইকেট খুইয়েছে খুলনা। কিন্তু টেলএন্ডারদের নিয়ে একাই লড়লেন ইমরুল। ২০১৪ সালের পর আবারো দেখা পেলেন প্রথম শ্রেণির ক্রিকেট দ্বিশতকের। ৩১৯ বলে অপরাজিত থাকেন ২০২ রানে। ম্যাচে ১৯ চার আর ছক্কা হাঁকিয়েছেন ৬টা।
খুলনা বিভাগের ক্রিকেটার ইমরুল কায়েস বলেন, আমি জাতীয় ক্রিকেট লিগ নিয়ে অনেক সিরিয়াস। এখান থেকে অনেক কিছু করার আছে। নিজে রান করলে এর থেকে খুশি আর কেউ হন না। এবং নিজের কাছেও ভালো লাগে। সেই জন্যই চেষ্টা করে যাচ্ছি।
জাতীয় দলের অভাগা ক্রিকেটারের যদি তালিকা করা হয়, তবে তাতে নিশ্চিতরূপেই সবার ওপরে থাকবে ইমরুল কায়েসের নাম। ১১ বছর হলো খেলছেন আন্তর্জাতিক ক্রিকেট, কিন্তু কখনই ছিলেন না দলের অটোমেটিক চয়েস। সামনে ভারত সফর। এমন ফর্মের পরেও তাইতো আশাবাদী নন ইমরুল। দলে থাকা না থাকার দায়িত্ব তুলে রাখলেন নির্বাচকদের ওপর।
ইমরুল কায়েস বলেন, আমি ভালো খেললে সিরিজে থাকবো। না খেললে বাদ পড়বো সেই চিন্তা অনেক আগেই বাদ দিয়েছি। আমি চেষ্টা করি, যেখানে খেলি না কেন, আমি ভালো খেলবো।
সঙ্গে একটা স্বপ্নও আছে ৩২ বছর বয়সী এই ক্রিকেটারের। আর তা হলো রাজশাহীকে ছাড়িয়ে এককভাবে তার দলকে করতে চান জাতীয় ক্রিকেট লিগের সর্বোচ্চ ৭ বারের চ্যাম্পিয়ন। আর সেটা করতে রূপসা পাড়ের দলটিকে এবার জেতাতে চান শিরোপা।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop