ksrm

মহানগর সময়নিহত যুবলীগ নেতা ছিলেন ৮ মামলার আসামি

সময় সংবাদ

fb tw
চট্টগ্রামের আগ্রাবাদে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ওয়ার্ড যুবলীগ নেতা খোরশেদ আলম নিহত হয়েছেন।
রোববার (১৩ অক্টোবর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত খোরশেদ আলম তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী এবং ৮ মামলার আসামি বলে জানিয়েছে র‌্যাব।
তবে পরিবারের দাবি, পূর্ব পরিকল্পিতভাবে খোরশেদ আলমকে হত্যা করা হয়েছে। এ অভিযোগ অস্বীকার করেছে র‌্যাব।
র‌্যাব এবং প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত পৌনে ১০টায় র‌্যাবের একটি দল চট্টগ্রামের বাণিজ্যিক প্রাণকেন্দ্র আগ্রাবাদ এলাকার ওয়ার্ল্ড ট্রেড সেন্টার এলাকায় অবস্থান নেয়। এ সময় র‌্যাব তল্লাশি চালাতে গেলে সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। আধা ঘণ্টাব্যাপী গুলি বিনিময়ের পর ঘটনাস্থলে যুবলীগ নেতা খোরশেদ আলমের মরদেহ পড়ে থাকতে দেখা যায়। র‌্যাব ঘটনাস্থল থেকে দু’টি বিদেশি পিস্তলসহ তিনটি অস্ত্র এবং ১২ রাউন্ড গুলি উদ্ধার করে।
এ প্রসঙ্গে র‌্যাব-৭ এর অধিনায়ক মোহাম্মদ মাহবুবুল আলম টেলিফোনে জানান, আমরা যখন গ্রেফতার করতে যাই, তার সঙ্গে থাকা গুলি ভর্তি পিস্তল দিয়ে গুলি বর্ষণ করে সে। গোলাগুলির এক পর্যায়ে সে গুলিবিদ্ধ হয়। এ সময় সন্ত্রাসীরা পালিয়ে যায়। রাতেই খোরশেদ আলমের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় সেখানে উপস্থিত স্বজনেরা খোরশেদ আলমকে ২৮ নম্বর পাঠানটুলী ওয়ার্ড যুবলীগের সভাপতি বলে দাবি করেন। তাদের অভিযোগ, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবদুল কাদেরের প্ররোচণায় র‌্যাব খোরশেদ আলমকে হত্যা করেছে।
খোরশেদ আলমের বোন বলেন, সামনে কাউন্সিল আসন্ন। আমার ভাইয়ের জন্য অনেকেই বিজয়ী হতে পারবে না। তাই টাকা খাইয়ে পথ থেকে সরিয়ে দিয়েছে। আমার ভাই নিরীহ। 
তবে র‌্যাবের পক্ষ থেকে পরিবারের অভিযোগ অস্বীকার করা হয়েছে। র‌্যাবের দাবি, খোরশেদ আলমকে ধরতে গিয়ে আগে দু’বার পুলিশ হামলার শিকার হয়।
র‌্যাব-৭ এর অধিনায়ক মোহাম্মদ মাহবুবুল আলম জানান, খোরশেদ এলাকার শীর্ষ তালিকাভুক্ত সন্ত্রাসী। তার নামে ওয়ারেন্ট আছে। পুলিশ তাকে দুইবার গ্রেফতার করতে যাওয়ার পর পুলিশ সদস্যদের মারধর করে পালিয়ে যায় সে। খোরশেদ আলম আলোচিত মান্নান হত্যাসহ ৮ মামলার আসামি বলে জানিয়েছে র‌্যাব।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop