ksrm

আন্তর্জাতিক সময়টুইটারে ইমরানের জনপ্রিয়তার ঝড়

সময় সংবাদ

fb tw
somoy
বিশ্বব্যাপী ইমরান খানের জনপ্রিয়তা বেড়েছে কয়েকগুণ, বিশেষ করে টুইটারে। সামাজিক যোগাযোগের এই মাধ্যমে জনপ্রিয়তার দিক দিয়ে পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খান উঠে এসেছেন ষষ্ঠ স্থানে। বর্তমানে তার ফলোয়ার ১ কোটি  ৪৭ লাখের বেশি।
গত সেপ্টেম্বর মাসে জাতিসংঘের জেনারেল অ্যাসেম্বলিতে (ইউএনজিএ) কাশ্মীর ইস্যু নিয়ে বক্তব্য দেওয়ার পরই মূলত তার ফলোয়ার বাড়তে থাকে হুঁ হুঁ করে। শুধু সমর্থকরাই নন, তার এ বক্তব্য ব্যাপক প্রশংসিত হয়েছে সমালোচকদের মধ্যেও।
চলতি বছরের এপ্রিলে ক্রিকেটার ও রাজনীতিবিদদের সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয়তার তালিকায় তিনি নবম স্থানে ছিলেন।
২০১৮ সালের তথ্য অনুসারে, প্রধানমন্ত্রী ইমরান বিশ্বের ৫০ প্রভাবশালী নেতাদের মধ্যে পঞ্চম এবং টুইটারে ৫০ জন নেতার মধ্যে নবম স্থান অর্জন করেছেন। ওই বছর টুইটার ফলোয়ারের সংখ্যায় তিনি বিশ্বনেতাদের মধ্যে দশম হয়েছিলেন। এবার সেখান থেকে চার ধাপ উপরে উঠে এসেছেন।
এই মুহূর্তে, মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প ৬৫.৩ মিলিয়ন ফলোয়ার নিয়ে প্রথম অবস্থানে রয়েছে। ভারতের নরেন্দ্র মোদী ৫০.৬ ফলোয়ার নিয়ে রয়েছে দ্বিতীয় স্থানে। মিলিয়ন এবং পোপ ফ্রান্সিস ১৮.১ মিলিয়ন ফলোয়ার নিয়ে রয়েছেন তৃতীয় স্থানে।
এছাড়া চতুর্থ স্থানে আছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান। তার ফলোয়ার ১৪.১ মিলিয়ন। ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইদোডো  ১২.২ মিলিয়ন ফলোয়ার নিয়ে রয়েছেন পঞ্চম স্থানে।

আরও পড়ুন

দেয়ালের মুখগুলো কাদের, কী বলতে চাইছে ওরা?সমুদ্রসীমা লঙ্ঘনের অভিযোগে ভারতীয় ১১ জেলে আটকমৃত নবজাতককে দাফন করতে গিয়ে পেলেন জীবিত শিশু!মানুষের খণ্ড খণ্ড লাশে ভরল ১১৯টি ব্যাগ!চিতায় চড়াতেই জেগে উঠলেন তিনি!শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম গণভবনে আবরারের বাবা-মা

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop