বাংলার সময়বর্ষপূর্তিতে ‘বরের সাজে’ থানায় আসা সেই ওসিকে বদলি

সময় সংবাদ

fb tw
somoy
থানায় যোগদানের এক বছর পূর্তিতে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা সিলেটের ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুনকে রোববার (১৩ অক্টোবর) বদলি করা হয়েছে। তাকে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়েছে।
বছর পূর্তির অনুষ্ঠানে মামুন যোগ দিয়েছিলেন রীতিমত ‘বরের বেশে’। এসব ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সমালোচনার মুখে পড়েন তিনি। তবে প্রশাসনিক কারণেই ওসিকে বদলি করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) আমিনুল ইসলাম বলেন, প্রশাসনিক কারণে ওসমানীনগর থানার ওসিকে বদলি করে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়েছে। নতুন ওসি নিয়োগের পূর্ব পর্যন্ত পরিদর্শক (তদন্ত) আপাতত এই থানার ভারপ্রাপ্ত ওসি হিসেবে কাজ করবেন।
প্রসঙ্গত, এসএম আল মামুন গত বছর ওসমানীনগর থানায় যোগ দেন। গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) এ থানায় তার যোগদানের এক বছর পূর্ণ হয়। এ উপলক্ষে থানার মধ্যে বিশাল আয়োজনে বছর পূর্তি পালন করেন তিনি।
ওই রাতে শেরওয়ানি পরে বরের বেশে থানায় বিশাল কেক কাটেন ওসি। ছিল খাওয়া-দাওয়ার বিশাল আয়োজন, এমনকি সাংস্কৃতিক অনুষ্ঠানও। 

আরও পড়ুন

দেয়ালের মুখগুলো কাদের, কী বলতে চাইছে ওরা?সমুদ্রসীমা লঙ্ঘনের অভিযোগে ভারতীয় ১১ জেলে আটকমৃত নবজাতককে দাফন করতে গিয়ে পেলেন জীবিত শিশু!মানুষের খণ্ড খণ্ড লাশে ভরল ১১৯টি ব্যাগ!চিতায় চড়াতেই জেগে উঠলেন তিনি!টুইটারে ইমরানের জনপ্রিয়তার ঝড়শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম গণভবনে আবরারের বাবা-মা

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop