ksrm

বিনোদনের সময়শিল্পী সমিতিতে মৌসুমীকে লাঞ্ছিত করলেন ড্যানিরাজ

সময় সংবাদ

fb tw
somoy
আগামী ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। নির্বাচন নিয়ে রয়েছে পাল্টাপাল্টি অভিযোগ। এবার সভাপতি পদে মিশা সওদাগর। অন্যদিকে একই পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন মৌসুমী।
আর নির্বাচন উপলক্ষে শিল্পীদের পদচারণা চোখে পড়ার মতো। সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় বিএফডিসিতে খল অভিনেতা ড্যানিরাজের হাতে লাঞ্ছিত হন মৌসুমী। ঘটনাকে কেন্দ্র করে বেশ উত্তেজনার তৈরি হয় এফডিসিতে।
বিষয়টি নিয়ে ইতোমধ্যে শিল্পী সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন তাৎক্ষণিকভাবে প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, শিল্পী সমিতির সাবেক সভাপতি মিশা সওদাগর ও সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানকে নিয়ে আলোচনায় বসেন। সেখানে ড্যানিরাজ কৃতকর্মের জন্য ক্ষমা চেয়েছেন বলে জানা যায়।
মৌসুমী ঘটনার বর্ণনা দিয়ে সময় সংবাদকে বলেন, 'আমি নির্বাচনের প্রচারণার জন্য এফডিসিতে ছিলাম। সেখানে আমার ভক্তরা আমাকে শুভকামনা জানানোর জন্য এসেছিল। আমার পরিচিত বড় আপা এবং কয়েজন ভক্ত ছিল সেখানে। আমরা যখন সমিতিতে সেলফি তুলতে চাচ্ছিলাম তখন ড্যানিরাজ ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন। ও আমাকে আঙ্গুল তুলে বলে হু আর ইউ?
তিনি আরও বলেন, মিশা সওদাগর ওখানে ছিলেন তিনি কিছু বলেননি। এটা সবচেয়ে দুঃখজনক। একজন শিল্পীকে অপমান করার পরও তিনি কিছু বলেন নি।
প্রত্যক্ষদর্শী জানান, সন্ধ্যায় মৌসুমীকে শুভেচ্ছা জানাতে শিল্পী সমিতিতে আসেন মহিলা লীগের কয়েকজন নেতা-কর্মী। এসময় শিল্পী সমিতিতে প্রবেশ নিয়ে ড্যানিরাজের সঙ্গে হট্টগোল বাঁধে। একপর্যায়ে তিনি মৌসুমীকে ধাক্কা দেন বলে অভিযোগ ওঠে। এসময় ঘটনাস্থলে মিশা সওদাগর, জয়সহ অনেকে উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ৫ অক্টোবর ২০১৯-২১ মেয়াদের শিল্পী সমিতির আসন্ন নির্বাচনের খসড়া তালিকা প্রকাশ করা হয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop