ksrm

বাণিজ্য সময়পিপলস লিজিংয়ে বিনিয়োগের অর্থ ফেরতের আশ্বাস গভর্নরের

সময় সংবাদ

fb tw
somoy
ব্যাংকবহির্ভূত আর্থিক প্রতিষ্ঠান পিপলস লিজিং অ্যান্ড ফিন্যান্সিয়াল সার্ভিসেস-এ জমা রাখা অর্থ ফেরত পেতে বাংলাদেশ ব্যাংকের গভর্নরের সঙ্গে বৈঠক করেছেন বিনিয়োগকারীরা।
ওই বৈঠকে আমানতকারীদের টাকা ফেরতের বিষয়ে গভর্নর ফজলে কবির আশ্বাস দিয়েছেন বলে জানান তারা।
সোমবার (১৪ অক্টোবর) বাংলাদেশ ব্যাংক সচিবালয়ে বৈঠক করেন বিনিয়োগকারী সদস্যরা। বিনিয়োগকারীদের প্রতিনিধি হিসেবে বৈঠকে অংশ নেন পিপলস লিজিং অ্যান্ড ফিন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড আমানতকারী সমিতির আহ্বায়ক আনোয়ারুল হক, যুগ্ম আহ্বায়ক রানা ঘোষ, সম্পাদক প্রশান্ত কুমার দাস, সদস্য কামাল আহমেদ এবং সামিয়া বিনতে মাহবুব। এ সময় বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. শাহ আলম ও অবসায়ক আসাদুজ্জামান খান উপস্থিত ছিলেন। বৈঠক শেষে তারা জানান, পাওনা টাকা ফেরতের বিষয়ে বাংলাদেশ ব্যাংকের গভর্নরের সঙ্গে কথা হয়েছে।
সমিতির আহ্বায়ক আনোয়ারুল হক বলেন, বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির আমাদের দ্রুত টাকা ফেরত দেয়ার আশ্বাস দেন। তবে এর জন্য তিনি নির্দিষ্ট কোনো সময় নির্ধারণ করতে পারেননি। আমরা আশা করছি দুই থেকে তিন মাসের মধ্যে অডিট কার্যক্রম শেষ হলেই টাকা ফেরত পাব। এছাড়া যারা অব্যবস্থাপনার সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে বাংলাদেশ ব্যাংক।
তিনি বলেন, যদি এর মধ্যে ২০ কোটি টাকাও উদ্ধার করা যায় তবে সেটা বিনিয়োগকারীদের মধ্যে ভাগ করে দেয়া হবে বলে আমাদের আশ্বস্ত করা হয়েছে।
তবে হাইকোর্টর সব শেষ আদেশ অনুযায়ী টাকা ফেরতের কথা বলেছে বাংলাদেশ ব্যাংক। এ ক্ষেত্রে দীর্ঘ প্রক্রিয়া হওয়ায় বিনিয়োগকারীদের হয়রানি ও স্বাভাবিক জীবনযাত্রা কষ্টকর হয়ে পড়েছে বলেও জানান ভুক্তভোগীরা। পিপলস লিজিং অ্যান্ড ফিন্যান্সিয়াল সার্ভিসেস এ বিনিয়োগকারীর অর্থ জমা রয়েছে প্রায় ৭০০ কোটি টাকা। পিপলস লিজিংয়ে রাখা অর্থ ফেরত পেতে বিনিয়োগকারীরা আহ্বান জানান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop