ksrm

বাংলার সময়শিশু তুহিন হত্যায় বাবা ও দুই চাচা রিমান্ডে

সময় সংবাদ

fb tw
somoy
সুনামগঞ্জের দিরাইয়ে ৫ বছরের শিশু তুহিন হত্যার ঘটনায় বাবা ও দুই চাচার ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ ঘটনায় জড়িত অপর দুইজন জবানবন্দি দিয়েছেন। এদিকে, শিশু তুহিন হত্যায় জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন সামাজিক সংগঠন।
সুনামগঞ্জের দিরাইয়ে চাঞ্চল্যকর শিশু তুহিন হত্যাকাণ্ডের ঘটনায় বাবা আবদুল বাছির, ২ চাচা মোছাব্বির ও জমসেদকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
মঙ্গলবার বিকেলে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শ্যামকান্ত সিনহার রিমান্ড মঞ্জুর করেন। একইসময়ে আরেক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল খালেকের আদালতে, অপর চাচা নাছির উদ্দিন ও চাচাতো ভাই শাহরিয়ার ১৬৪ ধারায় জবানবন্দি দেন।
চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে সুজন ও খেলাঘরসহ বিভিন্ন সামাজিক সংগঠন। এতে নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। এ সময় বক্তারা, পৈশাচিক এ হত্যার দ্রুত বিচার দাবি জানান।
এদিকে, এ হত্যাকাণ্ডের ঘটনায় শিশু তুহিনের মা বাদী হয়ে অজ্ঞাত ১০ জনকে আসামি করে দিরাই থানায় একটি হত্যা মামলা করেন। এ হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বাবা, চাচা, চাচি, চাচাতো ভাই, চাচাতো বোনসহ ৭ জনকে আটক করা হয়।
রোববার রাতে দিরাই উপজেলার রাজানগর এলাকায় ঘর থেকে তুলে নিয়ে ৫ বছরের শিশু তুহিনকে নির্মমভাবে হত্যা করা হয়। পরে তাকে একটি গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop