ksrm

বাংলার সময়হাসপাতালে চুরি যাওয়া শিশু ১১ দিন পর উদ্ধার

সময় সংবাদ

fb tw
somoy
নওগাঁ সদর হাসপাতাল থেকে চুরি যাওয়া ৬ মাস বয়সী শিশু মুসাকে ১১ দিন পর ঠাকুরগাঁও থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এক নারীকে আটক করা হয়েছে। সোমবার রাতে নওগাঁ সদর থানার তদন্ত কর্মকর্তা ফায়সাল বিন আহসান ঠাকুরগাঁও থেকে শিশুটি উদ্ধার করেন। এ সময় শিশুর বাবা ইসমাইল হোসেন ও মা বৃষ্টি সঙ্গে ছিলেন। চুরি যাওয়া শিশুটির বাড়ি নওগাঁ সদর উপজেলার মঙ্গলপুর গ্রামে।
এ বিষয়ে তদন্ত কর্মকর্তা ফায়সাল বিন আহসান জানান, মামলার তদন্তের স্বার্থে এখন কোনো তথ্য জানানো যাবে না। পরে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।
উল্লেখ্য, গত ৫ অক্টোবর নওগাঁ সদর হাসপাতালের শিশু ওয়ার্ড থেকে শিশু মুসা চুরি হয়। এর আগে ২ অক্টোবর ডায়রিয়াজনিত সমস্যার কারণে হাসপাতালের নতুন ভবনের শিশু ওয়ার্ডে শিশু মুসাকে ভর্তি করানো হয়। এ সময় তার মা ও দাদি সঙ্গে থাকতেন। শিশু কিছুটা সুস্থ হয়ে ওঠায় তার মা তাকে নিয়ে ওয়ার্ডের বাহিরে এসে পাঁয়চারি করছিলেন। তার পাশে এক অপরিচিত নারীও ঘোরাঘুরি করছিলেন। ওই নারীর হাতে শিশু মুসাকে দিয়ে ওয়ার্ডের ভেতরে বাচ্চার প্যান্ট নিতে যান। ওই নারী একসময় কৌশলে বাচ্চাকে কোলে নিয়ে বাহিরে চলে যান। পরে হাসপাতালের সিসি টিভির ভিডিও ফুটেজ থেকে বোরকা পরিহিত এক নারীকে ওই শিশুটিকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বেরিয়ে যেতে দেখা যায়। এ বিষয়ে শিশু হাসপাতাল কর্তৃপক্ষ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে। এর পর শিশুটি উদ্ধারে মাঠে নামে পুলিশ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop