ksrm

বিনোদনের সময়২০ লাখ টাকার মুকুট দেখল মিস ইউনিভার্স বাংলাদেশের ১০ প্রতিযোগী

সময় সংবাদ

fb tw
somoy
প্রথমবারের মতো আয়োজিত ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ এর অপেক্ষায় পুরো দেশ। আয়োজনের সেরা ১০ প্রতিযোগী চূড়ান্ত হয়ে গেছে। এই ১০ জন প্রতিযোগীকেই ফাইনালের আগেই দেখতে দেয়া হল তাদের অতি আকাঙ্ক্ষিত মুকুট।
মঙ্গলবার (১৫ অক্টোবর) ঢাকার গুলশানের একটি জুয়েলারি শপে মুকুট উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ কর্তৃপক্ষ।
আয়োজনের দুই বিচারক তাহসান ও কানিজ আলমাস খান যখন ডায়মন্ডের মুকুট উন্মোচন করছিলেন, প্রতিযোগীদের উচ্ছ্বাস ছিল লক্ষণীয়। আয়োজক সূত্রে জানা গেছে, এই মুকুট ৭৫০টি ডায়মন্ডখচিত, যার বাজারমূল্য আনুমানিক ২০ লাখ টাকা।
‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় সেরা দশের দুজন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এবং ‘ফেস অব বাংলাদেশ’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম ও শিরিন শিলা। অন্য প্রতিযোগীদের মধ্যে আছেন তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোবার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম।
‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে। ভারতে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতা দীর্ঘদিন ধরেই আয়োজিত হচ্ছে, তবে বাংলাদেশে এবারই প্রথম। প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত থাকবেন ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ ও বলিউড তারকা সুস্মিতা সেন। তিনি হবেন অতিথি বিচারক। বিজয়ীকে মুকুট পরিয়ে দেবেন তিনি।
২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে আয়োজন করা হবে অনুষ্ঠানটি। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিষ্ঠানের চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক বলেন, ‘আয়োজনের দিন সকালে ঢাকায় এসে পৌঁছবেন সুস্মিতা সেন। আমরা খুব চমৎকারভাবে এই অনুষ্ঠান আয়োজনের জন্য সব রকম চেষ্টা করব।’
এবারের ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার মূল স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’। এ ব্যাপারে রিজওয়ান বিন ফারুক বলেন, ‘বাংলাদেশের অন্যতম সেরা সুন্দরী, বুদ্ধিমতী, অভিজাত, মেধাবী ও আত্মবিশ্বাসী তরুণীদের বিশ্বের দরবারে তুলে ধরবে মিস ইউনিভার্স বাংলাদেশ।’
মাস দুয়েক আগে থেকে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার নিবন্ধনকাজ শুরু হয়। প্রাথমিক বাছাইয়ে অংশ নেওয়ার জন্য ২৯ আগস্ট পর্যন্ত আট হাজার প্রতিযোগী নাম নিবন্ধন করেন।
আগামী ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর। এবার এই সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেবেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop