ksrm

মহানগর সময়'দেশে আদালত আছে বিচার নাই'

সময় সংবাদ

fb tw
somoy
দেশে আইন আছে প্রয়োগ নেই, আদালত আছে বিচার নেই- এমন মন্তব্য করেছেন বিএনপির আইনজীবীরা। দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে এসে তারা এ কথা বলেন।
মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নবগঠিত কমিটি জিয়ার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এসময় তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, ও সেলিমা রহমান উপস্থিত ছিলেন।
এছাড়া জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি খন্দকার মাহবুব হোসেন, সাধারণ সম্পাদক ফজলুর রহমানসহ বিএনপিপন্থি আইনজীবীরা উপস্থিত ছিলেন।
বিএনপি নেতারা বলেন, খালেদা চিয়ার মুক্তি আন্দোলনের সঙ্গে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন অব্যাহত থাকবে।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, যে দেশে কোর্ট আছে বিচার নাই, আইন আছে প্রয়োগ নাই, সেই দেশে আইনের প্রয়োগ এবং সুষ্ঠু বিচারের জন্য আইনজীবী ফোরাম সারা বাংলাদেশে একটা ব্যবস্থা নেবে, এই আশাই আমরা করি। কতিপয় জুয়াড়িকে গ্রেফতার করে তারা যদি মনে করে সব বড় বড় দুর্নীতিবাজকে বাদ দেবে সেটা হবে না। আর সময় নাই; জনগণ জেগেছে। যে পর্যন্ত না এই সরকারের পতন হবে, যতদিন দুর্নীতি বন্ধ না হবে ততদিন রাজনীতিবিদদের সঙ্গে, বিএনপির নেতাদের সঙ্গে আইনজীবীরা বলিষ্ঠ ভূমিকা নিয়ে মাঠে থাকবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop