ksrm

বাংলার সময়রাজবাড়ীতে হত্যা মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

সময় সংবাদ

fb tw
somoy
রাজবাড়ীর গোয়ালন্দ থেকে আবু ডাক্তার হত্যা মামলার প্রধান আসামি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মণ্ডলকে আটক করেছে র‌্যাব-৮।  মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপরে গোয়ালন্দের উজানচর প্রাথমিক বিদ্যালয়ের কাছ থেকে তাকে আটক করা হয়।
ফরিদপুর র‌্যাবের সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার জানান, গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম স্যাটেলাইট স্কুল মাঠে সোমবার দুই গ্রুপের সংঘর্ষের জেরে রেজাউল করিম ওরফে আবু ডাক্তার নিহত হন। এ সময় আরও অন্তত ১০/১২ জন গুরুতর আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 
এ সংবাদ পাওয়ার পর থেকেই ফরিদপুর র‌্যাব ক্যাম্প এ ঘটনায় জড়িত আসামিদের চিহ্নিত করে গ্রেফতার করার জন্য তৎপর হয়। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ দল গোয়ালন্দঘাট থানার উজানচর প্রাথমিক বিদ্যালয়ের কাছ থেকে মো. নজরুল ইসলাম মণ্ডলকে আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ফরিদপুর র‌্যাব ক্যাম্পে নিয়ে আসে। পরবর্তীতে তাকে গোয়ালন্দ ঘাট থানায় হস্তান্তর করা হয়।
সোমবার সন্ধ্যায় গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম স্যাটেলাইট স্কুল মাঠে দুই গ্রুপের সংঘর্ষের জের ধরে রেজাউল করিম ওরফে আবু ডাক্তার নিহত হয়। এ ঘটনায় আরও অন্তত ১০/১২ জন গুরুতর আহত হন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop