ksrm

বাংলার সময়ফুটবল খেলার দ্বন্দ্বে সহপাঠীকে ছুরিকাঘাতে হত্যা

সময় সংবাদ

fb tw
somoy
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় ফুটবল খেলা নিয়ে বিরোধে সহপাঠীদের ছুরিকাঘাতে জায়েদুল ইসলাম (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। বুধবার (১৬ অক্টোবর) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জায়েদুল ইসলাম উপজেলার দত্তপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে।
এ ঘটনায় ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০-১১ জনকে আসামি করে জায়েদুলের মা নূরজাহান বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় মামলা করেছেন।
পুলিশ রাতেই সাবেক কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মশিউর রহমান কাঞ্চনকে গ্রেফতার করেছে। তিনি এ ঘটনায় জড়িত বলে জানান ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবীর হোসেন।
ওসি জানান, মঙ্গলবার নিজ বাসা দত্তপাড়া থেকে রিকশায় স্কুলে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করতে যাওয়ার পথে সহপাঠীরা মুখে কালো কাপড় পরে জায়েদুল ইসলামকে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে তাকে পরিবারের লোকজন চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রাতে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানাস্তর করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তার মৃত্যু হয়।
জায়েদুলের পরিবার সূত্রে জানা যায়, আন্তঃস্কুল ফুটবল খেলা নিয়ে সহপাঠীদের সঙ্গে তার বিরোধ সৃষ্টি হয়। আর এর জেরে এ ঘটনা ঘটেছে।
পরীক্ষার দু’দিন আগে জাহেদুল তার স্কুলের প্রধান শিক্ষকের কাছে বিষয়টি জানায়। সে পরীক্ষা দেয়া নিয়ে নিরাপত্তার আশঙ্কার কথা প্রধান শিক্ষককেও অবহিত করে।
এ বিষয়ে প্রধান শিক্ষক শোয়েব মোহাম্মদ রুপু জানান, জাহেদুল তাকে এ বিষয়টি জানিয়েছিল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop