ksrm

তথ্য প্রযুক্তির সময়ফোর-জি নেটওয়ার্ক সম্প্রসারণ করল বাংলালিংক

সময় সংবাদ

fb tw
somoy
গ্রাহকদের নিরবচ্ছিন্ন সংযোগ ও উন্নত মানের ডিজিটাল সেবা প্রদানের লক্ষ্যে দেশব্যাপী শক্তিশালী ফোর-জি নেটওয়ার্ক সম্প্রসারণ করেছে দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক। সম্প্রতি প্রতিষ্ঠানটির প্রায় ১ হাজারটি সাইট ফোর-জিতে আপগ্রেড করা হয়েছে। এছাড়া আরও ৪০০টি স্থানে সম্প্রসারণ করা হয়েছে বাংলালিংকের নেটওয়ার্ক কাভারেজ।
বিশেষ এই উপলক্ষ উদযাপনে সম্প্রতি বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেনে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত, চিফ টেকনোলজি অফিসার পিয়েরে বউট্রস ওবায়েদ ও প্রতিষ্ঠানটির অন্যান্য সদস্যরা।
২০১৮ সালে সর্বোচ্চ পরিমাণ স্পেকট্রাম ক্রয় ও ফোর-জি চালু করার পর থেকে বাংলালিংক নেটওয়ার্ক সম্প্রসারণ করে চলেছে এবং প্রতিটি প্রান্তিকে ভালো ফলাফল করে আসছে। এ বছরের দ্বিতীয় প্রান্তিকে আগের বছরের একই প্রান্তিকের তুলনায় বাংলালিংকের মোট আয় বৃদ্ধি পেয়েছে ৫ দশমিক ৪ শতাংশ। ডেটা থেকে বাংলালিংকের ২৮ শতাংশ আয়ের বৃদ্ধি এক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।
বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত বলেন, আরও বেশি সংখ্যক গ্রাহককে উন্নত মানের বিভিন্ন ডিজিটাল সুবিধা দিতে বাংলালিংক প্রতিনিয়ত ফোর-জি নেটওয়ার্ক সম্প্রসারণ করে চলেছে। এই ফোর-জি প্রযুক্তি চালু ও নেটওয়ার্ক কাভারেজ সম্প্রসারণ আমাদের জন্য উল্লেখযোগ্য একটি অর্জন। এর মাধ্যমে প্রতিফলিত হয় কতোটা দ্রুততার সাথে আমরা দেশব্যাপী নেটওয়ার্ক বিস্তার করে চলেছি।
 
তিনি আরও বলেন, বাংলালিংক সব সময় গ্রাহকদের সাশ্রয়ী মূল্যে উন্নত মানের সেবা প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ থাকবে। সংবাদ বিজ্ঞপ্তি

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop