ksrm

খেলার সময়ফুটবলারদের নিয়ে মাশরাফিদের উচ্ছ্বাস

সময় সংবাদ

fb tw
somoy
বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ভারতের বিপক্ষে ড্র করে সুনাম কুড়িয়েছে টিম বাংলাদেশ। কলকাতার মাঠে উপস্থিত না থেকেও বাংলাদেশ দলকে সমর্থন জুগিয়েছেন হাজারো ফুটবল ভক্ত।
সামাজিক যোগাযোগ মাধ্যমে জামাল ভূঁইয়াদের শুভকামনা জানিয়েছেন ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা। এছাড়া মুশফিক, মাহমুদুল্লাহ, মোসাদ্দেকসহ অনেকেই ফুটবল দলের সমর্থনে পাশে আছেন বলেও মন্তব্য করেন ।
সল্টলেকের যুবভারতীর মাঠে এ এক অন্য বাংলাদেশ। দেশের ফুটবলে যে ভিন্ন মাত্রার ছোঁয়া লেগেছে তার প্রমাণ নিশ্চই পেয়েছে ৮৫ হাজার দর্শক ধারণক্ষমতার এই মাঠ।
মাঠের খেলায় পড়তে পড়তে উচ্ছ্বাস-উন্মাদনা ছড়িয়েছে জামাল ভূঁইয়ারা। ব্রিটিশ কোচ জেমি ডে'র হাত ধরে বদলে যাওয়া লাল-সবুজের জার্সিধারীরা ম্যাচে এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত ড্র নিয়েই মাঠ ছেড়েছে। তবে এই ড্র'কে জয়ের থেকে কোনো অংশেই কম দেখছেন না সমর্থকরা।
কলকাতার মাঠ মাতিয়েছে বাংলার দামালেরা। আর তাদের সমর্থন জুগিয়েছে কোটি ফুটবল ভক্ত। জয় না পেলেও তাদের সমর্থন দিতে ভোলেননি কেউই। মাঠে থাকতে না পারলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফুটবল দলকে শুভকামনা জানিয়েছেন দেশের ক্রিকেট তারকারাও। অধিনায়ক মাশরাফি থেকে শুরু করে মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাব্বির রহমানসহ অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন বার্তা দিয়েছেন জেমি ডে শিষ্যদের।
ম্যাচ হারার জন্য কিছুটা আক্ষেপ থাকলেও ক্রিকেটাররা সবসময় ফুটবলারদের পাশে থেকে সমর্থন জোগানোর প্রত্যাশা ব্যক্ত করেন। এদিকে, দেশের ক্রিকেটারদের পাশাপাশি স্প্যানিশ ক্লাব বার্সেলোনার ফুটবলার আনসু ফাতি ইনস্ট্রাগ্রামে বাংলাদেশ ফুটবল দলকে শুভকামনা জানিয়েছেন।
বাংলাদেশের ফুটবল সবার সমর্থনে আরো রঙিনরূপে এগিয়ে যাবে। এমন প্রত্যাশাই সবার।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop