ksrm

খেলার সময়দীর্ঘমেয়াদী ইনজুরিতে সাইফউদ্দিন ও মিশু

সময় সংবাদ

fb tw
পিঠের ইনজুরিতে ভোগা পেসার সাইফউদ্দিনকে নিয়ে কোনো ঝুঁকি নেয়া হবেনা। ইংল্যান্ডের চিকিৎসকদের পরামর্শ মেনেই তার পরবর্তী চিকিৎসা ও খেলার ব্যাপারে হবে সিদ্ধান্ত। জানিয়েছেন বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী।
খেলতে না পেরে নিজের খারাপ লাগার কথা বললেও, ক্যারিয়ার বাঁচাতে যেকোন কঠিন সিদ্ধান্ত মেনে নিতে প্রস্তুত সাইফউদ্দিন। এদিকে, ইনজুরি আক্রান্ত আরেক পেসার ইয়াসির আরাফাত মিশুকে বিশ্রামে থাকতে হবে ৪ থেকে ৬ মাস।
সাইফউদ্দিন বলেন,  মন চাচ্ছে কাল থেকেই খেলতে নামি। কিছুটা জেলখানার কয়েদিদের মত লাগছে। সবকিছুই দেখছি তবে খেলতে পারছিনা। তবুও মেনে নেয়া লাগছে। এটা জীবনেরই একটা অংশ।
খারাপতো লাগবেই। সাইফউদ্দিন খেলতে না পারলে সমর্থকদেরও খারাপ লাগে। কিন্তু, কি বা করার আছে।
ভোগাচ্ছে পিঠের ইনজুরি। ব্যাথা নিয়ে খেলেছেনও। কিন্ত এভাবে আর কতদিন। দীর্ঘমেয়াদী সমাধান চায় বিসিবি। তাই, ইংল্যান্ডের চিকিৎসকদের দারস্থ হয়েছে ক্রিকেট বোর্ড। তাদের দেয়া নির্দেশনা মেনে সাইফউদ্দিনের চিকিৎসা আর খেলার ব্যাপারে নেয়া হবে সিদ্ধান্ত।
বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, সাইফউদ্দিনের ব্যাপারে আমরা ইংল্যান্ডের চিকিৎসকদের দিকনির্দেশনা মত চলবো। দলের প্রয়োজনে আশা করছি সে খেলতে পারবে। তবে আমরা চাচ্ছি একটা দীর্ঘমেয়াদি সমাধান।
প্রয়োজনে সার্জনের ছুরির নিচে যেতেও প্রস্তুত সাইফউদ্দিন। তাকে নিয়ে কোনো ঝুকিঁ নিতে চায় না বোর্ড। ভারত সফরের টি-টোয়েন্টি দলে থাকাটাও তাই অনিশ্চিত।
পেসারদের পিছু ছাড়ছে না ইনজুরি। জাতীয় দলে ডাক পেয়েও খেলতে পারেননি পেসার ইয়াসির আরাফাত মিশু। তাকে নিয়ে আরো মন খারাপ করা খবর দিলেন বিসিবি চিকিৎসক।
তিনি বলেন, মিশুর সবধরনের বোলিং আপাতত বন্ধ রাকা হয়েছে। প্রায় ৬ মাসের মত সময় লাগবে।
এদিকে, ইনজুরি থেকে আস্তে আস্তে সেরে উঠছেন পেসার তাসকিন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop