ksrm

বিনোদনের সময়মিস ইউনিভার্সেও জেসিয়া, আছেন সেরা দশে

সময় সংবাদ

fb tw
somoy
২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হয়েছিলেন জেসিয়া ইসলাম। এ খেতাব জেতার পর তিনি ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেন চীনে গিয়ে। এবার আবার অংশ নিয়েছেন চলতি বছরের ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতাতেও। দেড় হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে তিনি এখন অবস্থান করছেন শীর্ষ ১০-এ।
জেসিয়া ছাড়াও অন্য প্রতিযোগীদের মধ্যে আছেন শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও  তোশিবা আনিতা ইসলাম। আয়োজকদের পক্ষ জেসিয়ার অংশগ্রহণ বিষয়ে বলা হয়,  কেউ অন্য প্রতিযোগিতায় অংশ নিলেও ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এ অংশ নিতে কোনো বাধা নেই। সেদিক থেকে জেসিয়া স্বাভাবিক প্রক্রিয়ায় নিবন্ধন করে এতে অংশ নেন। আর বিষয়টি আমরা জানতে পারি সেরা ৫০ জনের তালিকা হওয়ার পর।
তারপর তিনি সেরা ১০-এ স্থান করে নিয়েছেন নিজ  যোগ্যতায়। জেসিয়া এ বিষয়ে বলেন, আমি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হলেও ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেয়ার অভিজ্ঞতাটা অর্জন করতে চাচ্ছিলাম। এ কারণেই এখানে নিবন্ধন করি। এখন সেরা ১০-এ  আছি। আরো অনেক পথ বাকি। দেখা যাক কী হয়। এদিকে আগামী ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালে। এ অনুষ্ঠানে বিজয়ীকে ক্রাউন পরিয়ে দেবেন ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ বিজয়ী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। এটি অনুষ্ঠিত হবে বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop