ksrm

খেলার সময়নারী ফুটবলে বিনিয়োগ করুন, দ্রুত সাফল্য পাবেন: ফিফা সভাপতি

সময় সংবাদ

fb tw
somoy
ফুটবল নিয়ে বাংলাদেশের মানুষের আগ্রহ এবং উচ্ছ্বাস দেখে অভিভূত ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। এখানকার মানুষ শুধু খেলেই না, ফুটবলকে ধারণ করে বলেও মন্তব্য করেছেন তিনি। বাংলাদেশ ফুটবলের ভবিষ্যৎ উন্নয়ন এবং বিশ্বের এ প্রান্তে ফিফার কার্যক্রম আরো বেগবান করার আশ্বাস দিয়েছেন ইনফান্তিনো।
বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ফিফা প্রেসিডেন্ট। এসময় তিনি নারী ফুটবলে বিনিয়োগ করারও আহ্বান জানান তিনি।
ইনফান্তিনো বলেন, সত্যি বলতে আমি এমন একটা দেশকে খুঁজে পেয়েছি, যেখানে শুধু ফুটবল খেলাই হয় না, এখানকার লোকদের স্বপ্নই ফুটবল। সকালে আমি আপনাদের প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। সেখানে ফুটবল নিয়ে তার সঙ্গে আমার গুরুত্বপূর্ণ আলাপ হয়েছে।
দক্ষিণ এশিয়ার ফুটবল সম্পর্কে ফিফা প্রেসিডেন্ট বলেন, জাপান বা কোরিয়ার মতো দক্ষিণ এশিয়ার ফুটবল অতটা শক্তিশালী নয়। এখানে মাত্র আটটা দেশ আছে। তবে এখানকার ফুটবল গত কয়েক বছর ধরে বেশ এগিয়ে গেছে।
বাংলাদেশের ফুটবলের উন্নতি নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে ইনফান্তিনো বলেন, বাংলাদেশের ফুটবল ইদানিং বেশ উন্নতি করেছে; বিশেষ করে আপনাদের নারী ফুটবল। এছাড়া ছেলেরাও সম্প্রতি ভারতের সঙ্গে ড্র করেছে; যা বেশ ইতিবাচক।
তিনি বলেন, আমি সবাইকে অনুরোধ করবো, নারী ফুটবলে বিনিয়োগ করুন। কারণ, নারী ফুটবলে আপনি খুব সহজেই সাফল্য পাবেন।

আরও পড়ুন

বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী: ফিফা সভাপতিসৌদিতে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনাঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop